whatsapp channel

চরম সংকটে বলিউডের কুইন, ক্রমশ বাড়ছে কঙ্গনা-শিবসেনার মধ্যে দ্বন্দ্ব

কঙ্গনার মুম্বই ফেরার পর থেকে শুরু হয়েছে বিতর্কের নতুন অধ্যায়। মুম্বই আসার চ্যালেঞ্জ জানিয়ে কঙ্গনা সমালোচকদের উদ্দেশ্যে বলেছিলেন--'যা করার করো(যো উখাড়না হ্যে উখাড় লো)'। এরপর কঙ্গনা মুম্বই ফেরার আগেই বিএমসি…

Avatar

HoopHaap Digital Media

কঙ্গনার মুম্বই ফেরার পর থেকে শুরু হয়েছে বিতর্কের নতুন অধ্যায়। মুম্বই আসার চ্যালেঞ্জ জানিয়ে কঙ্গনা সমালোচকদের উদ্দেশ্যে বলেছিলেন–‘যা করার করো(যো উখাড়না হ্যে উখাড় লো)’। এরপর কঙ্গনা মুম্বই ফেরার আগেই বিএমসি বুলডোজার চালায় কঙ্গনার অফিসে। এই নিয়ে পরদিন শিবসেনার মুখপত্র ‘সামনা’তে শিরোনাম হয়–‘উখাড় দিয়া’।

শিবসেনার এই প্রতিশোধস্পৃহা ঘৃতাহুতি কাজ করে কঙ্গনার মনে। উদ্ধব ঠাকরের উদ্দেশ্যে ‘তুই’ সম্বোধন করে ভিডিও পোস্ট করে শিবসেনার আরো চক্ষুশূল হয়ে ওঠেন কঙ্গনা। এরপর অভিনেত্রী উদ্ধবকে উদ্দেশ্য করে লেখেন–‘আপনার বাবার ভালো কাজ আপনাকে ফসল দিতে পারে। তবে সম্মান আপনাকে নিজেকে কামাতে হয়…।’

উদ্ধবকে নিয়ে এই ধরনের বক্তব্যের জন্য খারাপ ভাষা ব্যবহারের অভিযোগে বিক্রলি থানায় কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে, কঙ্গনার সমর্থনে ট্যুইট করছেন সাধারণ নেটিজেনরা। কঙ্গনার বিরুদ্ধে মামলা করা নিয়ে শিবসেনা ও উদ্ধব ট্রোল্ড হওয়ার পাশাপাশি শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের কঙ্গনাকে ‘হারামখোর’ বলার বিরুদ্ধেও কঙ্গনাকে মামলা দায়ের করার আবেদন জানাচ্ছেন নেটিজেনরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media