whatsapp channel

কাবাব থেকে মোমো সবেতেই রাজকীয় আয়োজন, রাঘব-পরিণীতির বিয়ের মেনু দেখলে জিভে জল আসবেই

বলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। আর মাত্র দুদিন পরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডা (Raghav Chadha)। আগামী ২৪ সেপ্টেম্বর উদয়পুরে রাজকীয় মেজাজে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। আর মাত্র দুদিন পরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডা (Raghav Chadha)। আগামী ২৪ সেপ্টেম্বর উদয়পুরে রাজকীয় মেজাজে বিয়ের আসর বসবে বলিউড অভিনেত্রী এবং আম আদমি পার্টি নেতার। আপাতত এই জুটির বিয়ের খবরই ইন্ডাস্ট্রিতে চর্চার হট টপিক হয়ে রয়েছে। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি বিয়ের মেনু নিয়েও চলছে জোরদার চর্চা।

Advertisements

গত মে মাসেই বাগদান সেরে রেখেছিলেন রাঘব পরিণীতি। বলিউডের ডেস্টিনেশন ওয়েডিং এর রীতি মেনে তাঁরা পাড়ি দিচ্ছেন রাজস্থান। উল্লেখ্য, পরিণীতির তুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছিলেন যোধপুরে। আর বোনও তাঁর পথ অনুসরণ করেই বিয়ে করছেন উদয়পুরে। গত সপ্তাহ থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে দুই পরিবারে। জানা যাচ্ছে, ২২ সেপ্টেম্বরেই উদয়পুরে পৌঁছে গিয়েছেন রাঘব পরিণীতি।

Advertisements
কাবাব থেকে মোমো সবেতেই রাজকীয় আয়োজন, রাঘব-পরিণীতির বিয়ের মেনু দেখলে জিভে জল আসবেই
রাঘব এবং পরিণীতি

আগামী ২৩ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে প্রাক বিয়ের অনুষ্ঠান হতে চলেছে। আর ২৪ তারিখ তাজ লেকে বসবে বিয়ের আসর। প্রায় ২০০ জন অতিথি আসার কথা রয়েছে বিয়েতে। আর এই আমন্ত্রিত অতিথিদের পেট পুজোর জন্য আয়োজনও হতে চলেছে এলাহি ভাবে। শোনা যাচ্ছে, রাজস্থানি খানা তো থাকছেই, পাশাপাশি পরিণীতির প্রিয় খাবারও থাকবে মেনুতে। ২৩ সেপ্টেম্বর এক রাজকীয় মধ্যাহ্নভোজের মাধ্যমে অতিথিদের স্বাগত জানানো হবে। সেখানে পাত্রপাত্রীর পাঞ্জাবি ঘরানার খাবার যেমন থাকছে, তেমনি থাকবে পরিণীতির প্রিয় ডিমসাম এবং হরেক রকমের কাবাব।

Advertisements

জানিয়ে রাখি, দিল্লিতে অভিনেত্রীর দুই দাদারই রয়েছে খাবারের ব্যবসা। তারা প্রায়ই বোনকে তাঁর প্রিয় খাবার খাইয়ে থাকেন। তাই বলা বাহুল্য, বিয়ের মেনুতেও সেসব খাবার থাকছেই। এ তো গেল খাওয়াদাওয়ার কথা। বিয়ের আয়োজনও নেহাত কম হচ্ছে না। ২৩ সেপ্টেম্বর নব্বইয়ের দশকের থিমের উপরে হবে সঙ্গীত সেরেমনি। বিয়েতে বরযাত্রী নিয়ে রাঘব আসবেন সুদৃশ্য নৌকায় চড়ে। এখনো পর্যন্ত এতটাই তথ্য পাওয়া গিয়েছে রাঘব পরিণীতির বিয়ের ব্যাপারে।

Advertisements
whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই