whatsapp channel

‘তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর’… অনুপমের সংসার ছেড়ে পরমব্রতর সঙ্গেই ঘর বাঁধলেন পিয়া

দু বছর আগেই একটি ঘর ভেঙে বেরিয়ে এসেছিলেন পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। এবার দ্বিতীয় ঘর বাঁধলেন তিনি। সঙ্গী অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। বর্তমানের অন্যতম জনপ্রিয় তথা সফল সঙ্গীত পরিচালক…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দু বছর আগেই একটি ঘর ভেঙে বেরিয়ে এসেছিলেন পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। এবার দ্বিতীয় ঘর বাঁধলেন তিনি। সঙ্গী অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। বর্তমানের অন্যতম জনপ্রিয় তথা সফল সঙ্গীত পরিচালক অনুপম রায়ের (Anupam Roy) প্রাক্তন স্ত্রীর সঙ্গেই অবশেষে সংসার শুরু করলেন টলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। সারা দিন ভর তীব্র গুঞ্জন শেষে সোশ্যাল মিডিয়ায় নিজেই বিয়ের ছবি শেয়ার করলেন পরমব্রত।

Advertisements

বিয়ে করছেন পরমব্রত পিয়া। সোমবার সারা দিন ধরেই এমন গুঞ্জনে কান পাতা দায় হয়ে পড়েছিল টলিপাড়ায়। অনুপমের সংসার ভেঙে পরমব্রতর সংসার গড়ে তুলছেন পিয়া, এমন কটাক্ষও শোনা যাচ্ছিল। শোনা গিয়েছিল, একেবারেই পারিবারিক ভাবে মাত্র জনা কয়েক ঘনিষ্ঠ জনদের উপস্থিতিতে বড় কাজটা সারবেন পরমব্রত পিয়া। দুজনের পরিবার এবং কয়েক জন ঘনিষ্ঠ বন্ধুদের সামনেই রেজিস্ট্রি ম্যারেজ করবেন তাঁরা, এমনটাই শোনা গিয়েছিল। একটু সন্ধ্যে গড়াতেই গুঞ্জনে শিলমোহর পড়ল। খবর সত্যি করলেন খোদ পরমব্রত।

Advertisements

Advertisements

মেটে রঙা পাঞ্জাবি, সাদা পাজামা আর সবুজ জহর কোটে ঝকঝকে পরমব্রত। পাশে লাল সাদা শাড়ি, লাল ব্লাউজ আর হালকা গয়নায় ছিমছাম পিয়া। সই সাবুদের ফাঁকে দুজনের মুখেই উজ্জ্বল হাসি, ঘনিষ্ঠতা নজর কাড়ল নেটিজেনদের। ‘চলো যাওয়া যাক, তুমি আর আমি মিলে যখন আকাশে সন্ধ্যা নামবে। এটাই’, এমনি ক্যাপশন দিয়েছেন পরমব্রত। কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মনামী ঘোষ, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দিতা বোস, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীর মতো তারকারা। নেটিজেনরা কেউ কেউ বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ আবার লিখেছেন, এমনটা তো হওয়ারই ছিল।

Advertisements

২০২১ এ আচমকা বিবাহ বিচ্ছেদ ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন অনুপম রায়। তখনই গুঞ্জন শোনা গিয়েছিল, পরমব্রত নাকি তাঁর এবং পিয়ার মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে ঢুকে পড়েছেন। অভিনেতা যে গায়ক এবং তাঁর প্রাক্তন স্ত্রীর বিশেষ ভালো বন্ধু ছিলেন তা আগেও জানা গিয়েছে। কিন্তু সে সময়ে এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন পরমব্রত। কিন্তু পরবর্তীতে বহুবার তাঁর এবং পিয়ার গোপন ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়িয়েছে টলিপাড়ায়। শোনা গিয়েছে, পিয়ার বাড়িতে নাকি যাতায়াত ছিল পরমব্রতর। এমনকি পিয়ার পরিবারের সঙ্গেও তাঁর বেশ ভালো সম্পর্ক। আর এখন বিয়েটা সবকিছু প্রমাণ করেই দিল।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই