ফিরে দেখা ২০২১: ‘শ্রীময়ী’ থেকে ‘সর্বজয়া’, বছর শেষে কে পেল কত নম্বর!

Avatar

HoopHaap Digital Media

Updated on:

শেষ হতে চলল 2021 সাল। দোরগোড়ায় কড়া নাড়ছে 2022। চলতি বছরে শেষ হয়ে গিয়েছে একের পর এক সিরিয়াল। বেশ কয়েকটি সিরিয়াল স্লট হারিয়েছে। শুরু হয়েছে অনেকগুলি নতুন সিরিয়াল। এর মধ্যে সবচেয়ে সফল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। টানা আটত্রিশ সপ্তাহ ধরে টিআরপি চার্টে শীর্ষস্থানে নিজেকে ধরে রেখেছে ‘মিঠাই’। চলতি সপ্তাহে এই সিরিয়ালের টিআরপি 11.2।

 

View this post on Instagram

 

A post shared by @mithai_fans_creation

কিন্তু চলতি সপ্তাহে পিছিয়ে গেল ‘উমা’। দ্বিতীয় স্থান থেকে পিছিয়ে তৃতীয় স্থানে সে রয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’-র সাথে। বোঝার যাচ্ছে অভিমন‍্যুর সাথে উমার হঠাৎই বিয়ে মানতে পারেননি দর্শকদের একাংশ। দ্বিতীয় স্থানে রয়েছে ‘যমুনা ঢাকি’। তার পয়েন্ট 9.9। চতুর্থ স্থানে আবারও রদবদল। চতুর্থ স্থানে গত সপ্তাহে যুগ্মভাবে ছিল ‘অপরাজিতা অপু’ ও ‘সর্বজয়া’। কিন্তু এবার ‘অপরাজিতা অপু’ 8.1 নম্বর পেয়ে রয়েছে চতুর্থ স্থানে। ‘সর্বজয়া’ পিছিয়ে গিয়েছে। 7. 9 পয়েন্ট পেয়ে এই সিরিয়ালটি রয়েছে পাঁচ নম্বরে। সেরা দশে নেই ‘খড়কুটো’ ও ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’। শেষ সপ্তাহে ছিটকে গিয়েছে ‘শ্রীময়ী’-ও।

বড়দিনে ‘লিটল গুনগুন’ আসার সম্ভাবনা তৈরি করেছে ‘খড়কুটো’। গুনগুন ও বাবিনের রোম‍্যান্টিক মুহূর্ত তৈরি হয়েছে। দর্শকদের একাংশ চিত্রনাট্যের ব্যর্থতা কতটা নিতে পারবেন, সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Telly.World (@telly._world)

অপরদিকে ‘মোদক সুইটস’ বাঁচানোর জন্য একযোগে লড়াই করছে মিঠাই ও সিদ্ধার্থ। তাদের লড়াই কি সফল হবে?

whatsapp logo
Avatar