Bengali SerialHoop Plus

Mithai: মেক-আপ রুমে গণেশ পুজো, ‘ভালো কাজ করলে ভালো ফল মিলবেই’ বললেন মিঠাই

কথায় আছে যেমন কর্ম তেমন ফল। তাছাড়া ভাল কাজ করলে তার ফল সাধারণত ভালোই হয়। আমরা যারা অফিস কাছারিতে কাজ করি বা অন্য কোনো সংস্থায়, সকলেই ভাল ফল পাওয়ার জন্য উঠে পড়ে লাগি। এবারে, মিঠাই গল্পে খোদ মিঠাই রাণী বলছেন ভাল কাজ করলে ভাল ফল মিলবেই।

এবারে সেই সব ভালোর আনন্দের রেশ নিয়েই শ্যুটিং ফ্লোরের মেক আপ রুমের টেবিলেই সারলেন গণেশ পুজো। মিঠাই পরিবারের সকলে এদিন নিজেদের মতন করে ছোট্ট করে গণেশ আরাধনায় মাতেন।

এদিন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু গণেশ আরাধনার ছবি পোস্ট করেছেন, যেখানে একটি সাজুগুজুর টেবিলে সাজানো ছোট্ট গণেশ, তার সামনে রয়েছে পাঁচ ফল, লাড্ডু, ফুল, ধুপ ধুনো।ক্যাপশনে সৌমিতৃষা লিখেছেন, ‘আমাদের গণশু’। পুজোয় হাজির ছিলেন মিঠাই এর সদস্যরা।

দর্শকদের বিচারে টিআরপি র তালিকায় সর্বপ্রথমে এখন মিঠাই ধ্রবতারার মতন জ্বলজ্বল করে। মিঠাইকে টপকানো বেশ কঠিন হয়ে যাচ্ছে অন্যান্য ধারাবাহিকগুলোর। আসলে মিঠাই এর কন্টেন্টে জল কম দুধ বেশী ঢালা হয়েছে। এমনকি প্রত্যেকের অভিনয় নিয়েও কোনো সংশয় নেই। তাছাড়া মিঠাইয়ের আচরণ, কথা বলার ভঙ্গি এবং গল্পের মাধুর্য এই ধারাবাহিকে উচ্চ পর্যায়ে নিয়ে গিয়েছে।

অভিনেত্রী সৌমিতৃষা অর্থাৎ এই মিঠাই একটা সময় বিজ্ঞাপনের হয়ে কাজ করতেন। তারপর একে একে বেশ কিছু ধারাবাহিকে কাজ করেন, কিন্তু, মিঠাই তাকে জনপ্রিয় করে তোলে। বাংলার বহু দর্শক রাত ৮ টা বাজলেই মিঠাইয়ের জন্য অপেক্ষা করেন। হয়তো একেই বলে ভাল কাজ এবং ভাল ফল।

whatsapp logo