whatsapp channel

Debleena Dutt : দীপাবলির হট লুকে দেবলীনা! বেসামাল অবস্থা নেট জনতার

এবারের পুজোতে মায়ের সঙ্গে দেবলীনা গিয়েছিলেন নেপাল, সঙ্গী ছিলেন তার খুব কাছের মানুষ অভিনেত্রী সুদীপা বসু। প্রতিবছর পুজোর সময় তথাগত'র সঙ্গে জুটি বেঁধে বাইরে ঘুরতে যেতেন দেবলীনা (Debleena Dutt)। এই…

Avatar

Susmita Kundu

এবারের পুজোতে মায়ের সঙ্গে দেবলীনা গিয়েছিলেন নেপাল, সঙ্গী ছিলেন তার খুব কাছের মানুষ অভিনেত্রী সুদীপা বসু। প্রতিবছর পুজোর সময় তথাগত’র সঙ্গে জুটি বেঁধে বাইরে ঘুরতে যেতেন দেবলীনা (Debleena Dutt)। এই বছর তথাগত না থাকলেও, ঘুরতে যাওয়া থেকে নিজেকে বঞ্চিত রাখেননি তিনি। এদিকে, পুজোর পর বাড়ি ফিরেই তাক লাগলেন অভিনেত্রী। শারদীয়া উৎসবে বাইরে থাকলেও, দীপাবলির উৎসবে মেতে উঠেছেন আলোয় আলোয়। সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা ছবি ঘিরে শুরু হয়েছে তুমুল উত্তেজনা। কি আছে সেই পোস্টে?

এবারে, দীপাবলি উৎসবে আচমকা তাক লাগলেন অভিনেত্রী দেবলীনা দত্ত (Debleena Dutt)। দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে ঝলমলিয়ে সাজে সেজে ওঠেন অভিনেত্রী। এদিন তার পরনে ছিল একটি অফ শোল্ডার গ্লিটারি গাউন, খোলা চুল, ঠোঁটে গাঢ় লাল গ্লস লিপস্টিক, চোখে ডিপ কাজল। অভিনেত্রীর এমন হট, বোল্ড ছবি দেখে নেট জনতা অবাক। এর আগে এমন হট ছবি কখনো পোস্ট করেননি তিনি।

এদিন, নিজের এমন ধামাকাদার ছবির সঙ্গে ক্যাপশন জুড়ে দেবলীনা লেখেন, ‘আশা করি আলো আপনাদের জীবনে আনন্দ ভরিয়ে তুলুক। তবে এটাকে শব্দহীন করে তুলুন।’ অভিনেত্রীর এমন ছবি ও ক্যাপশন দেখে বলেন গর্জিয়াস, সুন্দরী, অসাধারণ, ইত্যাদি ইত্যাদি।

দেবলীনা আজকের নতুন অভিনেত্রী নয়। বহু পুরনো পরিচিত মুখ তিনি। সেই পুরোনো ‘এক আকাশের নিচে’ যারা দেখেছেন তারা তখন থেকেই দেবলীনা দত্তকে দেখবেন ছোট পর্দায়। সম্প্রতি, ২০১৪ য় শ্যুট হওয়া ‘অনুব্রত ভালো আছো’ সিনেমাটি ‘হইচই ওটিটি’ (Hoichoi OTT ) প্ল্যাটফর্মে পুনরায় মুক্তি পায়, যেখানে দেবলীনার অভিনয় প্রশংসায় মুখর হয়ে ওঠে অনুরাগীরা। প্রসঙ্গত, কিছুদিন আগে দেবলীনা পরিচালক  তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরা নিয়ে খবরের শিরোনামে আসেন। সেই সঙ্গে সম্প্রতি অভিনেতা ঋষভ বসুর সঙ্গে দুবাইয়ে দেবলীনা একটি ছবি শেয়ার করায়, তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। যদিও সবটা গুজব বলে তিনি উড়িয়ে দেন।

whatsapp logo