whatsapp channel

পুজোর আমেজে মেতে উঠলেন ‘সাত পাকে বাঁধা’-এর দুষ্টু, শুভেচ্ছা জানালেন নেটিজেনদের

মহালয়া থেকেই শুরু হয় মাতৃ আরাধনা। এবারে একমাস পুজো পিছিয়ে যাওয়াতে পুজো পরিক্রমা শুরু করতে পারেননি দর্শনাথীরা। কিন্তু প্রথমা থেকে বেড়ে গিয়েছে মানুষের ভিড়। করোনা আবহে প্যান্ডেলে দর্শনার্থীর প্রবেশে হাইকোর্ট…

Avatar

HoopHaap Digital Media

মহালয়া থেকেই শুরু হয় মাতৃ আরাধনা। এবারে একমাস পুজো পিছিয়ে যাওয়াতে পুজো পরিক্রমা শুরু করতে পারেননি দর্শনাথীরা। কিন্তু প্রথমা থেকে বেড়ে গিয়েছে মানুষের ভিড়। করোনা আবহে প্যান্ডেলে দর্শনার্থীর প্রবেশে হাইকোর্ট থেকে নো এন্ট্রির সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হয়েছে। অবশ্য এই সাইনবোর্ড জারি করার আগেই বেশ কিছু বড় প্যান্ডেলে ভিড় জমিয়েছিল শহরবাসী। পুজোর চিত্র অন্যবছরের থেকে এ বছর একটু আলাদাই হবে। করোনার দাপটে পাল্টে গিয়েছে গোটা পৃথিবীর চিত্র। বাংলায় ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কিন্তু মনে আনন্দ তো আর থেমে থাকেনা তাই এই আবহের মাঝেও জোর কদমে শুরু হল পুজো।

করোনা যতই মাস্ক পড়তে মানুষকে শেখাক না কেন কিন্তু পুজোয় সাজগোজ হবেনা তা কখনো হয়। পুজোর সাজগোজ ম্যানডেটরি। অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও তাই চতুর্থীর দিন থেকে শুরু করলেন নিজের সাজগোজ। তাঁর সাজের বহরে নেট দুনিয়ায় আগুন ধরালেন। মোহময়ী রুপে আপাতত মাথা ঘুরেছে ভক্তদের। কি আছে সেই ছবিতে দেখে নেওয়া যাক।

পুজো মানে শাড়ি মাস্ট। তাই তো লাল রঙের শাড়ি, ব্যাকলেস ব্লাউজে ধরা দিলেন ঐন্দ্রিলা। কানে ভারী দুল, চুল মেসি বান, খোঁপায় ফুলের সাজ, গোলাপি সোনালি চুড়ি। ঐন্দ্রিলার এই সাজ আপাতত মহিলা ভক্তদের অষ্টমীর অঞ্জলি সাজের জন্য টিপস দিলেন।

পুজো মানেই বড়দের থেকে গিফট পাওয়া। ঐন্দ্রিলাও এক্ষেত্রে বাদ পড়লেননা। তৃতীয়ার দিন রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছ থেকে পেলেন পুজোর উপহার। অভিনেত্রী উপহারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। নীল রঙের সুন্দর একটি শাড়ি উপহার পেয়েছেন ঐন্দ্রিলা। ঐন্দ্রিলা একা নয়,টলিউডের একাধিক তারকাদের পুজোর উপহার দিয়েছেন মমতা বন্দোপাধ্যায়।

টলিউডের মিষ্টি দুষ্টু কাপল অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। এদের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে অবশেষে এরা এজসাথে খুনসুটির ভিডিয়োর পর পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে কাজ করছেন। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে তা এখনো স্পষ্টত জানা যায়নি। আপাতত ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। এখন দেখুন অভিনেত্রীর পুজো স্পেশাল ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media