Bengali SerialHoop Plus

TRP: শুরুতেই খেল দেখালো ‘নিম ফুলের মধু’, জনপ্রিয়তার শীর্ষে ‘অনুরাগের ছোঁয়া’, প্রথম স্থানে কারা!

বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তার দৌড়ে এবার সিংহাসনে জগদ্ধাত্রীর সঙ্গে একই আসনে বসে গেল অনুরাগের ছোঁয়াও। ধারাবাহিকের গল্পের নতুন নতুন মোড় ক্রমেই দর্শকদের মনে যে জায়গা মোড়ে নিচ্ছে, তাতে কোনো সন্দেহ নেই। অন্যদিকে শুরুতেই ধামাকা করতে চলেছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে এটি। এদিকে একইভাবে তৃতীয় স্থান দখল করে রইল ‘আলতা ফড়িং’। তবে জনপ্রিয়তা কমে চতুর্থ স্থানে নেমে এল ‘ধুলোকনা’। অন্যদিকে তালিকার পঞ্চম স্থানে রয়েছে দুটি ধারাবাহিক। একই টিআরপি পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘এক্কা দোক্কা’ ও ‘গৌরী এলো’।

তবে এই সপ্তাহে টিআরপি তালিকার ষষ্ঠ স্থানে রয়েছে ৩ টি ধারাবাহিক। একই অঙ্ক নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ‘খেলনাবাড়ি’, ‘সাহেবের চিঠি’ ও ‘গাঁটছড়া’। সপ্তম স্থানে যুগ্মভাবে রয়েছে ‘মাধবীলতা’ ও ‘মিঠাই’। অষ্টম স্থানে উঠে এলো ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। অন্যদিকে নবম স্থানে রইল ‘নবাবনন্দিনী’ ধারাবাহিকটি। দশম স্থানে উঠে এল ‘হরগৌরী পাইস হোটেল’।

একনজরে দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকা-

(১) জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া – ৮.২
(২) নিমফুলের মধু – ৭.৫
(৩) আলতা ফড়িং – ৭.৩
(৪) ধুলোকণা – ৭.০
(৫) এক্কা দোক্কা, গৌরী এলো – ৬.৯

(৬) খেলনাবাড়ি, সাহেবের চিঠি, গাঁটছড়া – ৬.৮
(৭) মাধবীলতা, মিঠাই – ৬.৬
(৮) লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.৩
(৯) নবাব নন্দিনী – ৬.০
(১০) হরগৌরী পাইস হোটেল – ৫.৭

(১১) এই পথ যদি না শেষ হয় – ৪.৮
(১২) গুড্ডি – ৪.৫
(১৩) গোধূলি আলাপ – ৩.৮
(১৪) লালকুঠি – ৩.৭
(১৫) উড়ন তুবড়ি – ২.৮

(১৬) শিশু ভোলানাথ – ২.২
(১৭) রাধাকৃষ্ণ – ১.৭

রিয়েলিটি শো

(১) দিদি নং- ১ – ৫.৩
(২) ডান্স ডান্স জুনিয়র – ৫.২
(৩) সা রে গা মা পা – ৫.১
(৪) রান্নাঘর – ১.১

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা