whatsapp channel

Srabanti Chatterjee: বোতাম লাগানো সবুজ ড্রেসে তাক লাগালেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) কিছুদিন আগেই ফিরেছেন লন্ডন থেকে। সেখানে এতদিন অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা'-র শুটিং-এ ব্যস্ত ছিলেন তিনি। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে দেখা যাবে জিতু কমল…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) কিছুদিন আগেই ফিরেছেন লন্ডন থেকে। সেখানে এতদিন অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিং-এ ব্যস্ত ছিলেন তিনি। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে দেখা যাবে জিতু কমল (Jeetu Kamal)-কে। ফিল্মটি প্রযোজনা করছে এসকে মুভিজ। তবে কলকাতায় ফিরেই আবারও ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। জি বাংলার ‘ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ -এ বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। শ্রাবন্তী অবশ্য সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের শার্ট ড্রেস। ড্রেসটিতে রয়েছে কলার। থ্রি-কোয়ার্টার স্লিভ ড্রেসটি নি লেংথ।ড্রেসের উপরের অংশে রয়েছে অজস্র প্লিট। নিচের অংশটি এ লাইন ড্রেসের মতো। উপর থেকে নিচ অবধি ড্রেসের বোতাম রয়েছে। এই ড্রেসের সাথে শ্রাবন্তী টিম আপ করেছেন ব্রাউন রঙের পাম্প হিলস। হাইলাইট করা খোলা চুলে রয়েছে হালকা কার্ল। উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে ব্যবহার করেছেন কালো রঙের আইলাইনার ও শিমারি আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন রাস্ট রেড রঙের লিপস্টিকে। গালে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। ডান হাতে শ্রাবন্তী পরেছেন সোনালি রঙের লেয়ারড ব্রেসলেট। বাঁ হাতে রয়েছে সবুজ রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, তুমি কখনও সুখী জীবন খুঁজে পাবে না। তোমাকেই জীবনকে সুখকর বানাতে হবে।

শ্রাবন্তীর অনুরাগীদের একাংশ তাঁর যথেষ্ট প্রশংসা করেছেন। বর্তমানে শ্রাবন্তীকে ‘দেবী চৌধুরানী’ হয়ে ওঠার জন্য নিতে হচ্ছে ট্রেনিং। শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরানী’ অবলম্বনে তৈরি এই ফিল্মের অ্যাকশন ডিরেক্টরের ভূমিকায় রয়েছেন শ‍্যাম কৌশল (Shyam Kaushal)।

‘দেবী চৌধুরানী’-তে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে। বর্ষাকালের পর পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে হতে চলেছে এই ফিল্মের শুটিং।

whatsapp logo