Hoop PlusTollywood

Srabanti Chatterjee: জীবনের আসল উদ্দেশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী!

ক্যামেরার সামনে তিনি যতটা সুসজ্জিত এক নায়িকা, বাস্তবে ততটাই তিনি অগোছালো। ব্যক্তিগত জীবনে বারবার বিতর্কে জড়িয়েছেন টলিপাড়ার ‘হার্টথ্রব’ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কখনো বিবাহবন্ধন, আবার কখনো বিবাহবিচ্ছেদ: বিতর্ক যেন তার জীবনের অঙ্গ হয়েই রয়ে গেছে। আর এই নিয়ে কাটাছেঁড়া তো হয়েই থাকে। নানা মহলে তাকে নিয়ে তৈরি হয় বিতর্কের বাতাবরণ। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংও হয় বিস্তর। এককথায় বিতর্ক ও সমালোচনার সমার্থক হয়ে দাঁড়িয়েছেন টলিপাড়ার এই নায়িকা।

তবে এসব বিতর্ককে দূরে সরিয়ে নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন অভিনেত্রী শ্রাবন্তী। নিজের জীবনটাকে তিনি নিজের মতো করে উপভোগ করেন। বলা বাহুল্য, তাকে নিয়ে সমালোচনা, কাটাছেঁড়ার মতো বিষয়গুলিকেই ইন্ধন হিসেবে তৈরি করে প্রতিদিন নতুন করে স্বপ্ন দেখতে পছন্দ করেন তিনি। তাই সময় পেলেই ঘুরতে বেরিয়ে যান তিনি, এক হোক বা বন্ধুদের নিয়ে- তাতে তার কিছুই যায় আসে না। এছাড়াও নৈশক্লাবে পার্টি করা থেকে শুরু করে ফ্যাশনে মনোনিবেশ করে নিজেকে নানা রূপে সাজিয়ে তোলা- সবকিছুর পরেও সবটা করে থাকেন অভিনেত্রী।

আর এবার নিজেকে নিয়েই মুখ খুললেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর একটি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘আমি একটা ভীষণ পজিটিভ মেয়ে। মনে করি যে আমার জীবন একটাই, আজ আছি কাল নেই। তাই আমি বিশ্বাস করি এই মুহূর্তটাকে উপভোগ করতে। সেই কারণে আমি একর কাছের মানুষদের ভালোবাসি এবং আমার দর্শকদের ভালো ভালো ছবি উপহার দিতে চাই এবং সমস্ত কর্তব্য পালন করতে চাই। তাই আমার যখন ঘুরতে ইচ্ছে হয় ঘুরি, যখন রান্না করতে ইচ্ছে হয় করি, যখন ওয়ার্কআউট করতে ইচ্ছে হয় করি।’ এছাড়াও তিনি বলেন, ‘আমার জীবন আমি যেভাবে খুশি বাঁচবো, আমার ইচ্ছেমতো’।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে একাধিক ধাক্কার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমে তরুণী বয়সেই রাজীব কুমারকে বিয়ে করেন। কিন্তু সঙ্গে ১৩ বছর সংসার করার পর সব ভেঙে যায়। এরপর মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু এক বছরের মাথায় সেই সম্পর্কেও ফাটল ধরে। এরপর ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবন্তী শেষমেষ সেই সম্পর্কও এখন বিচ্ছেদের পথে।

Related Articles