whatsapp channel

Rupankar-Arijit: বাদ পড়ল রূপঙ্করের গান, বদলে গাইবেন অরিজিৎ!

রূপঙ্কর (Rupankar) বিতর্কের পর প্রেস কনফারেন্স করে কেকে (KK)-র পরিবারের কাছে ক্ষমা প্রার্থনা করলেও এখনও অবধি রূপঙ্করকে পছন্দ করছে ইন্ডাস্ট্রি। একাধিক অ্যাডভার্টাইজমেন্ট থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁর গাওয়া অ্যাড জিঙ্গলস।…

Avatar

Updated on:

Advertisements
Advertisements

রূপঙ্কর (Rupankar) বিতর্কের পর প্রেস কনফারেন্স করে কেকে (KK)-র পরিবারের কাছে ক্ষমা প্রার্থনা করলেও এখনও অবধি রূপঙ্করকে পছন্দ করছে ইন্ডাস্ট্রি। একাধিক অ্যাডভার্টাইজমেন্ট থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁর গাওয়া অ্যাড জিঙ্গলস। এমনকি কলকাতার বুকে শিল্পী হিসাবে সবচেয়ে বেশি স্টেজ শো করতেন রূপঙ্কর। তাঁর চাহিদা ছিল বেশি। কিন্তু এই মুহূর্তে রূপঙ্করকে নিয়ে স্টেজ শো করলেও তাতে অত্যন্ত কম দর্শক উপস্থিত থাকবেন, তা প্রমাণ করে দিয়েছে দমদমে রূপঙ্করের সাম্প্রতিক অনুষ্ঠান।

Advertisements

অপরদিকে তটস্থ টলিউডের সঙ্গীতমহল। প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে প্রায় সকলেই বুঝিয়ে দিয়েছেন, রূপঙ্করকে তাঁদের দরকার নেই। এমনকি তাঁকে রিপ্লেস করে অরিজিৎ পাল (Arijit Paul)-কে দেওয়া হল গান গাওয়ার প্রস্তাব। ‘প্রথম বারে প্রথম দেখা’ ফিল্মে গান গাওয়ার কথা ছিল রূপঙ্করের। গানের রেকর্ডিং শেষ হয়ে যাওয়ার পর এডিটিং-এর সময় রূপঙ্করের গাওয়া গানটি বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এই ফিল্মের পরিচালক আকাশ মালাকার (Akash Malakar) কিন্তু রূপঙ্কর বিতর্কের ধারে-কাছেও গেলেন না।

Advertisements

Advertisements

আকাশ জানালেন, এই ফিল্মের একটি গান রূপঙ্করকে দিয়ে রেকর্ড করানো হলেও এডিটিং-এর সময় দেখা যায় নায়কের সাথে মিলছে না তাঁর গলা। ফিল্মের গল্প কিশোর-কিশোরীদের নিয়ে। ফলে রূপঙ্করের গলা সেখানে বয়স্ক মনে হয়েছে। এই কারণেই গানটি পুনরায় অরিজিৎ সিং (Arijit Singh)-কে দিয়ে গাওয়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অপরদিকে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) শিল্পীর ব্যক্তিগত জীবনের সাথে তাঁর কেরিয়ারকে গুলিয়ে ফেলার বিরোধী। তাঁর একাধিক ফিল্মে গান গাইছেন রূপঙ্কর।

Advertisements

কিন্তু কলকাতা ও মুম্বইয়ের শিল্পীদের নিয়ে অনুষ্ঠানের আয়োজক তোচন ঘোষ (Tochon Ghosh) আপাতত আগামী ছয় মাস রূপঙ্করকে দিয়ে কোনও অনুষ্ঠান করানোর কথা ভাবতেই পারছেন না। রূপঙ্করকে নিয়ে বিতর্কের জেরে পরিস্থিতি ক্রমশ স্পর্শকাতর হয়ে উঠছে। ফলে তোচন বিশৃঙ্খলার ভয় পাচ্ছেন।

whatsapp logo
Advertisements