whatsapp channel

বাবার সামনেই হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন!

সানি লিওন। ইতিমধ্যেই বি-টাউনে বেশ জনপ্রিয় নাম। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌবন এখনো কমেনি। সাল ২০১২ হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে 'জিসম ২' ছবিতে বলিউডে ডেবিউ…

Avatar

HoopHaap Digital Media

সানি লিওন। ইতিমধ্যেই বি-টাউনে বেশ জনপ্রিয় নাম। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌবন এখনো কমেনি। সাল ২০১২ হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে ‘জিসম ২’ ছবিতে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। রিল লাইফে যতটাই সাহসী অবতারে নজর কেড়েছেন রিয়েল লাইফে ততটাই নরম মনের মানুষ সানি। বর্তমানে স্বামী ড্যানিয়েল তার জীবনে অনেকটা জুড়ে রয়েছে। বর্তমানে ছেলে ও মেয়ে আর স্বামীকে নিয়ে মন দিয়ে সংসার করছেন।

এই স্বামীর সাথে প্রেম ছিল বেশ মজার। একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, লাস ভেগাসে যখন অভিনেত্রী থাকতেন তখন এক বান্ধবীর সঙ্গে থাকতেন সানি। সেখানেই এক রোস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল সানির। সেখানে ব্যান্ডের শো করছিলেন। একনজরে ভালো বেসে ফেলেছিলেন ড্যানিয়েল। তারপরই ফোন নাম্বর আর ইমেল আইডি চালাচালি। ধীরে ধীরে ভাললাগা তারপর ভালোবাসা শুরু। দীর্ঘ তিন বছর ডেটিংয়ের পর ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে।

সানি লিওনের গোটা জীবন একটি খোলা পাতা। সম্প্রতি নিজের বায়োপিক ওয়েব সি’রিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ নিজেই অভিনয় করেছিলেন। এই ওয়েবসিরিজ দেখে সানি কতটা কঠিন পথ পেরিয়ে আজ এই স্থানে আসতে পেরেছে তাই নিয়ে সিনেমার মূল প্রেক্ষাপট। এই ওয়েব সিরিজে সানির জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়ের চড়াই উৎরাই দেখানো হয়েছে।

সম্প্রতি ফিল্মফেয়ারের একটি অনুষ্ঠানে সাক্ষাৎকার দিয়েছিলেন রুপসী সানি লিওন। সেই সাক্ষাৎকারের শেষ পর্বে র‌্যাপিড ফায়ার রাউন্ডে এই তারকাকে জিজ্ঞেস করা হয়, তার জীবনের প্রথম চুম্বনের স্মৃতি। তখনই অভিনেত্রী হেসে বলেন, সেই স্মৃতি জীবনেও ভুলতে পারবেননা। অবশ্য সেই স্মৃতি বেশ ভালো নয়।

যখন তিনি প্রথম কিস করেন তখন তিনি স্কুল পড়ুয়া ছিলেন।আর সেই সময় তিনি একজনের প্রেমে পড়েন। প্রথম প্রেমিকের প্রথম চুম্বন তারই সাথে। কিন্তু সেই স্মৃতি খুব একটা ভালো না।প্রথমবার স্কুলের ব্যলকনিতে বয়ফ্রেন্ডকে চুম্বনে লিপ্ত হন তখনই বাবার কাছে হাতেনাতে ধরা পড়ে যান তিনি। সেখানে তার কাজিন ও ছিল। এরপরই সানির পরিবারকে নানা কথা শুনতে হয়। অবশ্য বাবা মা লজ্জা পেলেও এই ঘটনাতে সানি কোনোদিনই বিব্রত হননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media