Hoop PlusTollywood

পোশাক পরিবর্তন করতে গিয়ে অভিনেত্রী দর্শণা বণিক টের পেলেন অন্য কারও উপস্থিতি

ওয়েব সিরিজ বিতর্কের মধ্যেই আবারও ভিডিও বানালেন দর্শণা বণিক (Darshana banik)। তবে তা নেহাতই মজার ছলে।

ভিডিওতে দেখা যাচ্ছে, দর্শণা ঘরে ঢুকে দরজা বন্ধ করে পোশাক পরিবর্তন করতে গিয়ে চমকে গেছেন ঘরে অন্য কারও উপস্থিতি টের পেয়ে। সে অন্য কেউ আসলে নয়, দর্শণার পোষ‍্য সারমেয়। সে অবাক হয়ে দর্শণার দিকে তাকিয়ে দেখছে তাঁর কার্যকলাপ। দর্শণা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে। নেটিজেনরাও অনেকেই নিজেদের পোষ‍্যদের কার্যকলাপ শেয়ার করেছেন নেট দুনিয়ায়।

কিছুদিন আগেই ‘আইলা রে নয়া দামান’ গানের সঙ্গে নেচে ইন্সটাগ্রাম রিল বানিয়েছিলেন দর্শণা। সোনালি শাড়ি ও লাল ব্লাউজে সেজে ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন দর্শণা। তাঁর হাতে ছিল মানানসই লাল-সোনালি রঙের চুড়ি। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে দর্শণা লিখেছেন, তিনিও একটি ছোট্ট প্রচেষ্টা করেছেন। অভিনেত্রী-মডেল বিদিতা বাগ (bidita bag)-এর পছন্দ হয়েছে দর্শণার নাচ। এছাড়াও নেটিজেনদের কাছেও প্রশংসিত হয়েছেন দর্শণা।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শণা। সেমি ন‍্যুড, সাবেকি সব ধরনের ফটোশুটেই স্বচ্ছন্দ দর্শণা। এছাড়াও কিছু দিন আগে জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘মাঝে মাঝে তব’র রিক্রিয়েটিভ মিউজিক ভিডিওতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছিলেন দর্শণা বণিক। অর্জুন ও দর্শনার অনস্ক্রিন রসায়ন দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে।

সম্প্রতি দক্ষিণী ফিল্ম ‘ইয়ারাক্কম আঞ্জেল’-এ অভিনয় করেছেন দর্শণা। ফিল্মের গল্পটি থ্রিলার, তবে এর বেশি কিছু এখনও খোলসা করেননি দর্শণা। গত বছর লকডাউনের সময় দর্শণা নিজের প্রচেষ্টায় এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফান্ড তৈরী করে অনেক দরিদ্র পরিবারকে ত্রাণ বিলি করেছিলেন।

whatsapp logo