whatsapp channel

Soumitrisha Kundu: তিয়াশা ব্যাকফুটে, সোহেলের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে বোমা ফাটালেন সৌমিতৃষা

আবারও চর্চার কেন্দ্রে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে নতুন করে শুরু হয়েছে গুঞ্জন। সম্প্রতি তিয়াশা লেপচার চর্চিত প্রাক্তন সোহেল দত্তের (Sohail Dutta) জন্মদিনে দেখা মিলেছিল সৌমিতৃষার। তারপর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আবারও চর্চার কেন্দ্রে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে নতুন করে শুরু হয়েছে গুঞ্জন। সম্প্রতি তিয়াশা লেপচার চর্চিত প্রাক্তন সোহেল দত্তের (Sohail Dutta) জন্মদিনে দেখা মিলেছিল সৌমিতৃষার। তারপর থেকেই শুরু গুঞ্জন। তিয়াশার সঙ্গে বিচ্ছেদের পর কি সৌমিতৃষার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ল সোহেলের? দুজনের আলাদা করে জন্মদিন সেলিব্রেট করার ছবি দেখে দুয়ে দুয়ে চার করতে ব্যস্ত নেটিজেনরা। কিন্তু সত্যিই কি এমন কিছু ঘটেছে নাকি সবটাই রটনা? বিষয়টা নিয়ে এবার মুখ খুললেন সৌমিতৃষা স্বয়ং।

Advertisements

তিনি অবশ্য রীতিমতো বিরক্ত গোটা বিষয়টা নিয়ে। এক সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেন, এই ধরণের গুঞ্জন সম্পূর্ণ ভিত্তিহীন। পার্টিতে যেতে তিনি পছন্দ করেন না ঠিকই, কিন্তু বন্ধুবান্ধবদের জন্মদিনে তো যাওয়া যায়। সোহেলের সঙ্গে নাম জড়ানোয় ক্ষুব্ধ সৌমিতৃষার মন্তব্য, ‘কাউকেই তো বাদ রাখল না!’ উল্লেখ্য, এর আগে একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে সৌমিতৃষার। ‘মিঠাই’ চলাকালীন নায়ক আদৃত রায়ের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে এক সময় চর্চা কম হয়নি। কিন্তু নিজেদের বরাবর ভালো বন্ধু বলেছেন তাঁরা। পরে অবশ্য সেই বন্ধুত্বেও ফাটল ধরার খবর সামনে এসেছিল। শুধু আদৃত নয়, দিব্যজ্যোতি দত্তের সঙ্গে নাম জড়িয়েছিল সৌমিতৃষার। কিন্তু সমস্ত গুঞ্জনই উড়িয়ে দিয়েছেন তিনি।

Advertisements

Soumitrisha Kundu: তিয়াশা ব্যাকফুটে, সোহেলের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে বোমা ফাটালেন সৌমিতৃষা

Advertisements

প্রসঙ্গত, গত বছরেই তিয়াশার সঙ্গে সোহেলের প্রেম চর্চা তুঙ্গে উঠেছিল। সংবাদ মাধ্যমের কাছে স্বীকারও করেছিলেন অভিনেত্রী, নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে প্রেমিকের নাম খোলসা না করলেও আড়ালে রাখা যায়নি তা। তিয়াশার জন্মদিন সহ একাধিক অনুষ্ঠানে তাঁর পাশে দেখা যেত সোহেলকে। কিন্তু পুজোর আগেই ভাঙে তাঁদের চর্চিত প্রেম।

Advertisements

সোহেলের জন্মদিনে আমন্ত্রিতদের তালিকাতেও জায়গা হয়নি তিয়াশার। তাঁর পরিবর্তে দেখা মিলল সৌমিতৃষার। না, সোহেলের জন্মদিনের পার্টিতে তিনি আসেননি, তবে আলাদা করে সেলিব্রেট করেছেন দুজনে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সৌমিতৃষা। যদিও দুজনের বন্ধুত্বের সূত্রপাত কীভাবে তা এখনো স্পষ্ট নয়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই