whatsapp channel

Srabanti Chatterjee: ‘টাম টাম’ নাচ দেখিয়ে অশ্লীল কটাক্ষের শিকার শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ব্যক্তিগত কারণে যতই চর্চিত হোন না কেন, তিনি নেতিবাচক প্রভাব পড়তে দেন না নিজের জীবনে। বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে। শ্রাবন্তী মন দিয়েছেন নিজের কাজে। ফিল্মের…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ব্যক্তিগত কারণে যতই চর্চিত হোন না কেন, তিনি নেতিবাচক প্রভাব পড়তে দেন না নিজের জীবনে। বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে। শ্রাবন্তী মন দিয়েছেন নিজের কাজে। ফিল্মের শুটিংয়ের পাশাপাশি ট্রেন্ডের জোয়ারে গা ভাসাতে পছন্দ করেন তিনি। ইদানিং সকলেই দক্ষিণী ফিল্ম ‘এনিমি’-র ‘টাম টাম’ গানের সাথে নেচে রিল বানাচ্ছেন। শ্রাবন্তীও পিছিয়ে রইলেন না। তিনিও বানালেন ট্রেন্ডিং ইন্সটাগ্রাম রিল।

রিলে শ্রাবন্তীর সাজ নজর কেড়েছে। তাঁর পরনে রয়েছে সোনালি রঙের জরির স্ট্রাইপ দেওয়া হলুদ শাড়ি। তার সাথে লাল রঙের ব্লাউজ পরেছেন তিনি। ব্লাউজ জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। শাড়ির পাড়ে রয়েছে লাল রঙের ছোঁয়া। ডান হাতে ভর্তি লাল রঙের চুড়ি। কানে রয়েছে সিলভারের আফগানি ইয়ারিং। তাতে মুক্তোর ঝুল্লি দেওয়া। চুলে খোঁপা বেঁধেছেন শ্রাবন্তী। তা সাজিয়েছেন লাল রঙের ফুল দিয়ে। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে আছে মুখের আশেপাশে। হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। কপালে রয়েছে লাল রঙের ছোট টিপ। ন্যুড শেডের লিপস্টিক রয়েছে ঠোঁটে। চোখে বজায় রয়েছে স্মোকি আই লুক। কোমরে আঁচল গুঁজে ‘টাম টাম’ নেচে রীতিমত মাতিয়ে দিয়েছেন শ্রাবন্তী। রিলটি শেয়ার করে তিনি লিখেছেন, এটি শুধু নাচ নয়। কিন্তু এত সুন্দর রিল বানিয়েও অশ্লীল কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে শ্রাবন্তীকে।

অনেকে লিখেছেন, শ্রাবন্তী মোটা হয়ে গিয়েছেন। এই কারণে তাঁর হাতে কাজ নেই। ফলে রিল বানিয়ে শেয়ার করছেন তিনি। তবে শ্রাবন্তীর অনুরাগীরা তাঁর প্রশংসা করেছেন। অনেকে অবশ্য লিখেছেন, নাচতে পারেন না শ্রাবন্তী।

আপাতত রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-র শুটিংয়ে ব্যস্ত শ্রাবন্তী। কেরিয়ারে প্রথমবার এই ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও শ্রাবন্তীর হাতে রয়েছেন বঙ্কিম চন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee) রচিত উপন্যাস ‘দেবী চৌধুরানী’ অবলম্বনে তৈরি প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’। এই ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)।

whatsapp logo