BollywoodHoop Plus

Sushmita-Rohman: বিচ্ছেদের পর ফের মুখোমুখি সুস্মিতা-রহমান, একসঙ্গে কোথায় বেরোলেন দুজনে!

সুস্মিতা সেন (Susmita Sen) ও রহমান শল (Rohman Shawl)-এর অসমবয়সী সম্পর্ক নিয়ে গত তিন বছর ধরে অনেক কটাক্ষ হয়েছে। কিন্তু কোনো কটাক্ষে কর্ণপাত করেননি তাঁরা। একসময় তো সুস্মিতার ভ্রাতৃবধূ চারু আসোপা (Charu Asopa Sen) রহমানকে ‘জিজু’ বলেও ডাকতে শুরু করেছিলেন। সুস্মিতাদের একাধিক পারিবারিক অনুষ্ঠানে দেখা গেছে রহমানকে। তাঁদের বাগদান ও বিয়ের গুজব একাধিক বার ভাইরাল হলেও সম্প্রতি 23 শে ডিসেম্বর রহমানের সঙ্গে ব্রেক-আপ ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়েছিলেন। কিন্তু এই ঘটনার একমাস যেতে না যেতেই ঘটল ছন্দপতন।

ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, রহমানের সঙ্গে সুস্মিতাকে সুস্মিতার বাড়ির তলায় একসঙ্গে দেখা গেছে। তাঁরা নাকি সুস্মিতার বাড়ির নিচে প্রায় এক ঘন্টা ধরে কথা বলতে দেখা গিয়েছে। এরপর রহমান সুস্মিতার বাড়ির ভিতরে যান। সেখানে কয়েক ঘন্টা কাটিয়ে দুজনে মিলে একসাথে গাড়ি করে বেরিয়ে যান। তবে তাঁরা কোথায় গেলেন, তা এখনও জানা যায়নি। অপরদিকে সুস্মিতার দুই দত্তক কন্যা অ্যালিশা (Aalisha) ও রেনে (Renee)-র সাথে অত্যন্ত ভালো সম্পর্ক রহমানের। সুস্মিতার পরিবারের সঙ্গেও তাঁর সম্পর্ক যথেষ্ট ভালো। শোনা যাচ্ছে, এই সম্পর্ক কখনও নষ্ট হবে না। কিন্তু রহমান ও সুস্মিতাকে একসঙ্গে দেখে এবার প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি আবারও তাঁদের সম্পর্ক অদূর ভবিষ্যতে জোড়া লাগবে!

গত 23 শে ডিসেম্বর রহমানের সঙ্গে একটি ছবি শেয়ার করে নিজেদের সম্পর্কে ইতি টেনে সুস্মিতা জানিয়েছিলেন, তাঁরা শুরু করেছিলেন বন্ধু হিসাবে ও তাঁরা বন্ধুই থাকবেন। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গেলেও প্রেম রয়ে গিয়েছে। এরপর ‘দুগ্গা দুগ্গা’ বলে সম্পর্ককে বিসর্জন দিয়েছিলেন সুস্মিতা।

কিন্তু হঠাৎ রহমান ও সুস্মিতাকে একসঙ্গে দেখা যাওয়ার ফলে জল্পনা শুরু হয়েছে। এর আগেও সুস্মিতার জীবনে বহু পুরুষ এসেছেন। তাঁদের মধ্যে অন্যতম হলেন রণদীপ হুডা (Randeep Hooda) ও বিক্রম ভাট (Vikram Bhatt)। কিন্তু কোনো সম্পর্ক শেষ অবধি পরিণতি পায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

whatsapp logo