Advertisements

Sudipa Chatterjee: চতুর্দিকে বয়কটের ডাক, গোমাংস বিতর্কের জেরে বড়সড় ক্ষতির মুখে সুদীপা!

Nirajana Nag

Nirajana Nag

Follow

সুদীপা চট্টোপাধ্যায়কে (Sudipa Chatterjee) নিয়ে বিতর্ক থামার নাম নেই। এমনিতে তিনি প্রায়ই কোনো না কোনো বিষয় নিয়ে চর্চায় থাকেন। প্রায়ই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তবে এবারে যা ঘটেছে তার জন্য দেশ থেকেই বয়কট করার ডাক উঠেছে সুদীপাকে। বাংলাদেশে গিয়ে একটি কুকিং শো তে গোমাংসের পদ রান্না শিখে চরম বিতর্কে জড়িয়েছেন তিনি। প্রতিনিয়ত ছিছিক্কার শুনতে হচ্ছে তাঁকে।

মূলত ‘রান্নাঘর’ কুকিং শোয়ের দৌলতেই জনপ্রিয়তা সুদীপার। দীর্ঘদিন ধরে এই শোয়ের সঞ্চালনা করে এসেছেন তিনি। যদিও বর্তমানে এই শো-ও শেষ হয়ে গিয়েছে আর চ্যানেলের নতুন কুকিং শোয়ের দায়িত্বও সরে গিয়েছে সুদীপার কাছ থেকে। বিতর্কের সূত্রপাত ওপার বাংলার একটি কুকিং শো থেকে। ইদ উপলক্ষে বাংলাদেশের একটি কুকিং শোতে আমন্ত্রিত ছিলেন সুদীপা। সেখানে সঞ্চালিকা তাঁর সামনেই গোমাংসের পদ রান্না করে দেখান। নিজে রান্না করা বা চেখে না দেখলেও ট্রোলের হাত থেকে মোটেই রেহাই পাননি সুদীপা।

ইতিমধ্যেই সুদীপা হাতজোড় করে ক্ষমা প্রার্থনাও করেন। তিনি বলেছিলেন, নিশ্চয়ই এর জন্য কারোর কারোর খারাপ লেগেছে। তাদের আবেগে আঘাত দেওয়ার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। তাঁর মাথায় আসেনি যে এমনটা হতে পারে। ভবিষ্যতে আরো সতর্ক থাকবেন তিনি। সুদীপা আরো বলেন, ওই শোয়ের হোস্ট তারিণ ভুল করে বলে ফেলেছিলেন যে, তাঁকে গোমাংস রান্না করে খাওয়াবেন। তারপরেই তিনি সঙ্গে সঙ্গে নিজেকে সংশোধন করে নিয়েছিলেন। সুদীপা বলেন, সঞ্চালকের এমন ভুল এডিটররা বাদ দিয়ে দেন। কিন্তু কোনো কারণে ভুলবশত সেটা হয়নি। এই ভুলের দায় তো তাঁর নয়। তবে সুদীপার কোনো কথা শুনতেই রাজি নন নেটিজেনরা। এমনকি অভিযোগ উঠেছে, তাঁর পাঁচ বছরের ছোট্ট ছেলেকেও নাকি শুনতে হচ্ছে প্রাণনাশের হুমকি।

এর মধ্যেই নতুন বিপদের আশঙ্কা। এই বিতর্কের জেরে সুদীপাকে সর্বত্র বয়কটের ডাক তুলছেন নেটিজেনদের একটি বড় অংশ। নামী মশলা প্রস্তুতকারক সংস্থা সানরাইজ মশলার সঙ্গে চুক্তিবদ্ধ সুদীপা। এই মশলার বিজ্ঞাপনেও দেখা যায় তাঁকে। তবে এই বিতর্কের পরে দাবি উঠতে শুরু করেছে, সুদীপাকে সানরাইজ মশলা থেকে না সরালে এই সংস্থাকে বয়কট করা হবে। এর আগে বিতর্ক এড়াতে একাধিক সংস্থাকে দেখা গিয়েছে তারকাদের ঝেড়ে ফেলতে। সুদীপার সঙ্গেও তেমনি কিছু হবে না তো, জল্পনা শুরু হয়েছে নেটপাড়ায়।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow