whatsapp channel

ঠোঁট থেকে স্তনের নিম্নাংশ পুরোটাই প্লাস্টিক সার্জারি, ভয়ংকর অভিজ্ঞতা জানালেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া এমনই একটা নাম যার কথা মাথায় আসলে প্রথমেই ভেসে ওঠে একটা তামাটে শরীর যার আদ্যপ্রান্ত দিয়ে গ্ল্যামার চুইয়ে পড়ছে। বলিউড থেকে এখন সে হলিউডে পাড়ি দিয়েছে। দেশি গার্ল…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

প্রিয়াঙ্কা চোপড়া এমনই একটা নাম যার কথা মাথায় আসলে প্রথমেই ভেসে ওঠে একটা তামাটে শরীর যার আদ্যপ্রান্ত দিয়ে গ্ল্যামার চুইয়ে পড়ছে। বলিউড থেকে এখন সে হলিউডে পাড়ি দিয়েছে। দেশি গার্ল হয়ে উঠেছেন মার্কিন মুলুকের ঘরনী। বলিউডে থাকাকালীনও একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কখনো হয়ে উঠেছেন শাহরুখ খানের লেডি ডন, কখনো হয়ে উঠেছেন গুন্ডে বা বাজিরাও এর প্রথম স্ত্রী।

২০০০ সালে মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করার পরে বলিউডে পারি দেন তিনি। একের পর এক হিট সিনেমা উপহার দেন দর্শকদের। কিন্তু এই বলিউড জার্নি মোটেই সুবিধার ছিল না। সম্প্রতি প্রিয়াঙ্কা তার আত্মজীবনী প্রকাশ করেছেন বইয়ের আকারে। নাম রেখেছেন unfinished.

এই বইতে তিনি তার জীবনের বিভিন্ন কাহিনীর কথা তুলে ধরেছেন। প্রিয়াঙ্কার কথায়, কেরিয়ারের একেবারে শুরুর দিকে এক পরিচালক তাকে বলেছিলেন শরীরের গঠন ঠিক করার জন্য। নিজেকে সেক্সি করে গড়ে তোলার জন্য তাকে প্লাস্টিক সার্জারির পরামর্শ দেন। প্রিয়াঙ্কার ঠোঁট থেকে স্তনের নিম্নাংশ পর্যন্ত পুরোটাই প্লাস্টিক সার্জারি করা।

সম্প্রতি প্রিয়াঙ্কা ‘ the white tiger’ er শ্যুটিং শেষ করেছেন। এখানে রাজকুমার রাও এর বিপরীতে অভিনয় করেছেন তিনি। এই ছবি ঘিরে নিকের স্বপ্ন প্রিয়াঙ্কা হয়ত অস্কার পেতে পারেন এই ছবির জন্য। বর্তমানে হলিউডের একটি ছবির শ্যুটিং এর জন্য ব্যাস্ত পিগি চপস। Covid 19 জন্য শ্যুটিং বন্ধ থাকলেও ফের শুরু হয়েছে নতুন মুভির শ্যুটিং।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media