whatsapp channel

Sweta Bhattacharya: কিভাবে জন্মদিন পালন করলেন ‘যমুনা ঢাকি’ শ্বেতা! রইলো সমস্ত ছবি

যমুনা ঢাকি ধারাবাহিক শেষ হলেও, বেশিরভাগ দর্শকদের মনে এই ধারাবাহিকের নাম ও অভিনেত্রী শ্বেতাকে মনে আছে। মনে থাকবার মতনই ব্যাপার। কারণ, ধারাবাহিকটি বহুদিন ধরে চলে, এবং শ্বেতা এই মুহূর্তে ছোটপর্দার…

Avatar

Susmita Kundu

যমুনা ঢাকি ধারাবাহিক শেষ হলেও, বেশিরভাগ দর্শকদের মনে এই ধারাবাহিকের নাম ও অভিনেত্রী শ্বেতাকে মনে আছে। মনে থাকবার মতনই ব্যাপার। কারণ, ধারাবাহিকটি বহুদিন ধরে চলে, এবং শ্বেতা এই মুহূর্তে ছোটপর্দার অত্যন্ত সুপরিচিত, জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী। বিশেষত, শ্বেতার মিষ্টি হাসি আর অসামান্য সুন্দর মুখে ফিদা বহু দর্শক।

কেরিয়ারের প্রথম দিকে নৃত্যশিল্পী হওয়ার ইচ্ছায় একটি নাচের রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হিসেবে অংশ নিয়ে ছিলেন। কিন্তু, শারীরিক অসুস্থতা কারণে সরে আসেন। তখন থেকেই অভিনয়ের জন্য ডাক আসতে শুরু করে। এমনকি পরিচালক রাজ চক্রবর্তী চিরদিনই তুমি যে আমার সিনেমার জন্য প্রথম অফার শ্বেতাকে দেন। কিন্তু, পড়াশুনোর জন্য সেই অফার ফিরিয়ে দেন।

খুব অল্প সময়ের মধ্যে ছয় ছয়টি ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করে ফেলেন। শুরুটা হয়েছিল ‘সিঁদুর খেলা’-র লিড চরিত্রের সাথে। প্রথম ধারাবাহিকে বাজিমাৎ অভিনেত্রী। এরপর ‘ভালবাসা ডট কম’, ‘তুমি রবে নীরবে’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘কনককাঁকন’, ‘যমুনা ঢাকি’— পরপর ছ’টি বাংলা ধারাবাহিকে চুটিয়ে কাজ করেন। সম্প্রতি, দেবের সঙ্গে একটি সিনেমার শ্যুটিং শেষ করেছেন, তবে ফের ধারাবাহিকের হাত ধরেই ময়দানে নামবেন। তার আগে দেখে নিই অভিনেত্রীর জন্মদিনের আনন্দ ঘন ঘন কিছু মুহূর্তের ছবি।

গত ২১ সেপ্টেম্বর ছিল অভিনেত্রী শ্বেতার জন্মদিন।ঘরোয়া আয়োজন করলেও বেশ ধুমধাম করে হয় সেলিব্রেশন। এমনকি জন্মদিনের ঘনঘটা চলতে থাকে সোমবার পর্যন্ত। একের পর এক কেক, মায়ের হাতের পায়েস, নতুন পোশাক, বন্ধু বান্ধব নিয়ে চলে জমজমাট জন্মদিনের সেলিব্রেশন।

whatsapp logo