Hoop PlusTollywood

Swastika Mukherjee: ঘুম ভাঙলে বিছানায় বসেই এই কাজ করেন স্বস্তিকা

অভিনেত্রী স্বস্তিকা মানেই বিতর্ক। তিনি যাই করেন তাই হয়ে ওঠে সমালোচনার বিষয়বস্তু। মানুষ তাকে বলে ‘ঠোঁট কাটা’, কেউ কেউ বলেন ‘সাহসী’। নেট জনতা স্বস্তিকার বোল্ড ফটোশ্যুট দেখতে পছন্দ করেন, অথচ তাদের মুখেই বেশি সমালোচিত হন তিনি। শাড়িতে সাজলেও সমস্যা, ওয়েস্টার্ন পোশাকে সাজলেও দোষ। যাইহোক, মানুষ সর্বদা দোষে গুণে বাঁচে। কিন্তু,তাতে করে অভিনেত্রীদের জীবনে কতটা প্রভাব পড়ে? এর উত্তর একেক জন অভিনেত্রী একেক রকম দিতে পারবেন। যেমন, স্বস্তিকার কাছে এর উত্তর আছে।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কথা অনুযায়ী, তিনি যেমন সাজসজ্জা করছেন বা যেমন আচরণ করছেন তাই আলোচনার বিষয়বস্তু হচ্ছে, এবং তিনি রীতিমত কটাক্ষের শিকার হচ্ছেন। অভিনেত্রী এও স্পষ্ট করে বলেছেন যে তাকে মেয়েরাই বেশি বিদ্রূপ করেছেন, এবং করেন।

তাহলে কি কথাটা এতটাই সত্যি যে মেয়েরাই মেয়েদের শত্রু? সম্প্রতি, স্বস্তিকা একটু মুটিয়ে গিয়েছেন। এতেও মানুষের মন্তব্যের শেষ নেই। এই প্রসঙ্গেও অভিনেত্রীর স্পষ্ট জবাব, বয়স বাড়লে শরীর ভারী হবেই। কিংবা আমার শরীর ভারিক্কি! তাতে কী? আমার শরীর নিয়ে, তার স্ট্রেচমার্ক নিয়ে, দাগছোপ নিয়ে আমার সমস্যা না থাকলে অন্যদের থাকবে কেন?

সকলের জন্য স্বস্তিকা একটা বার্তা রেখেছেন, যেই কাজ তিনি রোজ সকালে ঘুম থেকে উঠে বিছানায় করেন। আরে মশাই বেড টি নয়। স্বস্তিকা নিজেকে চার্জ আপ করেন সকাল সকাল। তার কথায়, সকালে ঘুম ভাঙলে বিছানায় বসেই নিজেকে বলুন, “তোমরা যা বল তাই বল, আমার লাগে না মনে।’’ কি আপনিও এই কাজটি করবেন তো স্বস্তিকার কথা শুনে?

whatsapp logo