BollywoodHoop Plus

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী অবস্থায় করওয়া-চৌথ সারলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী!

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় অভিনেত্রী ও রোহিতের সুখের সংসার। টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী প্রথমবার স্বামী রোহিত রেড্ডির সন্তানের জন্ম দিতে চলেছেন। তবে প্রেগনেন্সির নানান মুহূর্তের ছবি অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে চলেছেন অভিনেত্রী।

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন অনীতা। একটি সংবাদমাধ্যমে অনীতাকে প্রশ্ন করা হয়, নতুন সদস্যকে নিয়ে পরবর্তীকালে কাজের ক্ষতি হবে না তো? তখন এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,”আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। ছোট পর্দা হোক বা বড় পর্দা আমি অভিনয় করতে পারছি। আপাতত কাজ নয় , যে ছোট্ট মানুষটি আসছে আমি তাঁকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নেব দর্শকদের কাছ থেকে।” তাহলেই বোঝাই যাচ্ছে তিনি পুরো পুরি অভিনয় থেকে ছুটি নিচ্ছেননা। সন্তানের আগমনের পর একটা ব্রেক নিয়ে আবার নিজের অভিনয় জগতে ফিরে আসবেন খলনায়িকা।

কাল ছিল বিবাহিতা স্ত্রীদের বিশেষ অনুষ্ঠান করওয়া চৌথ। বলিউডের শিল্পা শেট্টি,কাজল, পুজা চ্যাটার্জি অনেকেই এই দিনে উপোস করে স্বামীর মঙ্গলের জন্য ব্রত করেন। অনীতা প্রতিবছরই এই করওয়া চৌথ ব্রত পালন করেন। এই বছর অনীতার করওয়া চৌথ একটু বেশি স্পেশাল। এই দিনটি স্বামীর সাথে ভালোবাসায় উদযাপন করলেন।

অভিনেত্রী অনীতা এক বছর আগে স্টার প্লাসের নাচ বালিয়ে সিজন ৯ তে স্বামীর সাথে অংশগ্রহণ করেছিলেন। এদের ভালোবাসা কতটা গভীর তা এই শোতে দেখা যায়। অনীতা নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। প্রায়শই নিজের প্রেগনেন্সির যাবতীয় আপডেট তিনি দিয়ে যাচ্ছেন। কাল কারওয়া চৌথের অনুষ্ঠান ছিল। এবছর পালন না করলেও স্বামীর সাথে ছবি দিতে ভুললেননা। অনীতা একটি বেলুন-হাতা নীল পোশাকে চমৎকার দেখাচ্ছেন এমন। অন্যদিকে, রোহিত তাকে আলিঙ্গন করছে এবং তার বেবি বাম্পকে ধরে আছেন। ছবিটি তাদের বেবিমুনি বার্ষিকী এর একটি পোস্ট । ছবির পাশাপাশি তিনি লিখেছেন কীভাবে এবার কারওয়া চৌথে তিনি কেবল খাওয়ার খাবেন এবং কোনো উপোস রাখবেন না। এই ছবি মুহূর্তে ভাইরাল।

Related Articles