whatsapp channel

Aay Tobe Sohochori: সইয়ের বাড়িতে বউ হয়ে এলো বরফি, এবার ‘বাঁদরনাচ’ দেখবে গোটা পরিবার!

চলতি বছরেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এক অসমবয়সী বন্ধুত্বের গল্প। শুধু বন্ধুত্ব নয়, এতে আছে কিভাবে একজন বয়স্ক সদস্য হীরে হয়ে উঠতে পারে। পড়াশুনোর যে কোনো বয়স হয়না সেই…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

চলতি বছরেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এক অসমবয়সী বন্ধুত্বের গল্প। শুধু বন্ধুত্ব নয়, এতে আছে কিভাবে একজন বয়স্ক সদস্য হীরে হয়ে উঠতে পারে। পড়াশুনোর যে কোনো বয়স হয়না সেই মেসেজ দিতে তৈরি ধারাবাহিক ‘আয় তবে সহচরী'(Aay Tobe Sohochori) । কাহিনীতে রয়েছে পরকীয়ার গন্ধ, শাশুড়ি ননদের কটাক্ষ, সারাদিনের পরিশ্রমের গন্ধ, ছোটবেলার স্বপ্ন পূরণ, শিক্ষার জন্য লড়াই, বন্ধুত্বের জন্য লড়াই – সবকিছুর দুর্দান্ত ব্যালান্স নিয়ে তৈরি এই কাহিনী।

Advertisements

অন্দরমহল ধারাবাহিকের পর দর্শকরা আরো একবার কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের জাদুতে মুগ্ধ। সন্তান হওয়ার পর ছোট পর্দায় দাপুটে অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। শুধু মাত্র কনীনিকা’র জয় জয়কার হয়েছে এই ধারাবাহিকে এমনটা নয়, নবাগতা ধিঙ্গি ম্যাডাম অর্থাৎ যার নাম গল্পে বরফি ( Arunima Haldar) সেও চুটিয়ে অভিনয় করছে এই ধারাবাহিকে।

Advertisements

সামনে এসেছে নতুন প্রোমো। এই প্রোমোতে দেখা যাচ্ছে সহচরীর কলেজে পড়ার কথা জেনে গিয়েছে গোটা পরিবার। সহচরীর রান্নাঘর থেকে উদ্ধার ফার্স্ট ইয়ারের বই। এদিকে কাজল প্রথম দিকে জানায় বইগুলো তার, কিন্তু শেষপর্যন্ত সহচরী ধরা পড়বে এবং ছেলে টিপুর বিয়ে ভেঙে যাবে। টিপুর মা এই বয়সে কলেজে ভর্তি হওয়ায় খুশি নয় টিপুর গার্লফ্রেন্ড সুজাতা, ফলে বিয়ে পন্ড। এদিকে সবাই মিলে সহচরীকে এবার বাড়ি থেকে বের করে দেবে। ঠিক তখনই এন্ট্রি নেবে ধিঙি ম্যাডাম অর্থাৎ বরফি। সইকে বাঁচায় বরফি, আর জানায়, ‘আমি সহচরীর ফ্রেন্ড আর আপনাদের দি এন্ড। অসহায়কে বাঁচাই আর বাঁদরদের নাচাই!’

Advertisements

Advertisements

টি আর পি দেখলে সহচরী ধারাবাহিকের নম্বর খুবই কম। আসলে বাংলার দর্শক এখনও ত্রিকোণ প্রেম, তিনটে বিয়ে, সাংসারিক জটিলতা, খুন, মারদাঙ্গা, অশান্তি দেখতে অভ্যস্থ। একবার মরে তিনবার ফিরে আসাকে মানুষ গালাগালি দিকেও উপভোগ করে দারুন ভাবে। তাই হয়তো এমন ধরনের ধারাবাহিকের টি আর পি কম, কিন্তু এমনও অনেকে আছেন যারা এই ধারাবাহিকের প্রেমে পড়ে গিয়েছেন। তাদের কাছে রাত ৯ টা মানেই এক অসাধারণ গল্পের ঝুলি হাজির।

whatsapp logo
Advertisements
Avatar