Hoop PlusTollywood

Rituparna Sengupta: ঋতুপর্ণার সঙ্গে কাজ করবেন লীনা গঙ্গোপাধ্যায়!

লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) বলেছিলেন, তাঁর পরিচালনায় তৈরি ‘মাটি’-র পর আর কোনো ফিল্ম বানাবেন না তিনি। কিন্তু অবশেষে লীনা পাল্টেছেন মত। আবারও নতুন ফিল্ম নির্মাণে ব্যস্ত তিনি। তবে এবার তাঁর ফিল্মের অন্যতম চমক হতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। গত দুই বছর ধরে একাধিক ফিল্মে কাজ করেছেন ঋতুপর্ণা। এর মধ্যে গত বছর পুজোর সময় মুক্তি পেয়েছে ‘মহিষাসুরমর্দিনী’ এবং তার আগে মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’। ‘বেলাশুরু’ বক্স অফিসে সফল হলেও ‘মহিষাসুরমর্দিনী’ ভালো ব্যবসা করতে পারেনি। কিন্তু এই ফিল্মের চিত্রনাট্য নিয়ে যথেষ্ট আলোচনা হয়েছে। চলতি বছর মুক্তি পেয়েছে ‘মায়াকুমারী’। এই ফিল্ম বক্স অফিসে চূড়ান্ত অসফল। এর মধ্যেই লীনা জানালেন, এবার ঋতুপর্ণার সাথে জুটি বাঁধতে চলেছেন তিনি।

সোমবার বইমেলায় পশ্চিমবঙ্গ মহিলা কমিশনের মঞ্চ থেকে একসাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন লীনা ও ঋতুপর্ণা। এদিন মূলতঃ লীনার আমন্ত্রণেই পশ্চিমবঙ্গ মহিলা কমিশন আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ঋতুপর্ণা। লীনা জানিয়েছেন, এতদিন কাজ না করলেও চলতি বছরেই তিনি ঋতুপর্ণার সাথে ফিল্মের কাজ শুরু করতে আগ্রহী। অপরদিকে ঋতুপর্ণাও এই মুহূর্তে অন্য ধারার ফিল্মে অভিনয় করতে পছন্দ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bong Actress (@bong.actress)

লীনার শেষ ফিল্ম ‘মাটি’-তে পাওলি দাম (Paoli Dam) ছিলেন নায়িকা। কাহিনী ছিল বাংলাদেশের প্রেক্ষাপটে এক নারীর শিকড় খোঁজার ঘটনা। কিন্তু এবার লীনা কি বিষয় নিয়ে ফিল্ম বানাবেন তা এখনও খোলসা হয়নি। তাঁর প্রথম ফিল্ম ‘সাঁঝবাতি’-ও ছিল চেনা ছকের বাইরে।

ঋতুপর্ণার মতে, অভিনেত্রী হিসাবেই তাঁর পরিচয়। সমাজের জন্য অভিনয়ের মাধ্যমে বার্তা দিয়ে যেতে চান তিনি।

whatsapp logo