Sweta Bhattacharya: রুবেলকে ভুলে নতুন নায়ক শ্বেতার জীবনে, নয়া গল্প শুরু অভিনেত্রীর

প্রথম সারির দুই চ্যানেলে এখন নতুন নতুন সিরিয়াল শুরুর হিড়িক। একগুচ্ছ পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার পাশাপাশি বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসায়।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

প্রথম সারির দুই চ্যানেলে এখন নতুন নতুন সিরিয়াল শুরুর হিড়িক। একগুচ্ছ পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার পাশাপাশি বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসায়। চলতি সপ্তাহেই জি তে একসঙ্গে বন্ধ হচ্ছে ‘গৌরী এলো’ এবং ‘খেলনা বাড়ি’। পাশাপাশি শুরু হচ্ছে ‘আলোর কোলে’ আর ‘মিঠি ঝোরা’। স্লট এবং সম্প্রচারের দিনক্ষণও ঘোষণা করা হয়ে গিয়েছে। কিন্তু এখানেই যে শেষ নয়। তালিকায় রয়েছে আরো একটি নতুন সিরিয়াল। ‘শ্যামোলী’ শুরু হতে চলেছে জি বাংলায়। আর এই ধারাবাহিকের হাত ধরেই দর্শকরা পেতে চলেছেন এক নতুন জুটিকে।

‘সোহাগ জল’ শেষ হওয়ার পর কিছুদিনের বিরতি নিয়ে ঘরের মেয়ে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) আবার ঘরে ফিরছেন। আর তাঁর সঙ্গে জুটি বেঁধে স্টার জলসা থেকে জি বাংলায় পা রাখছেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। বিষয়টা নিয়ে গুঞ্জন শুরু হলে অভিনেতার কাছে প্রশ্ন রাখা হয়। কিন্তু রণজয়ের সাফ কথা, তিনি খুব প্র্যাকটিকাল একজন মানুষ। কাজ শুরু হওয়ার পর প্রথম টাকাটা যতক্ষণ না ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকছে ততক্ষণ তাঁর কাছে কিছুই নিশ্চিত নয় বলেই মন্তব্য করেন তিনি। তবে রণজয় এটা জানিয়েছেন যে একটা কথাবার্তা তাঁর সঙ্গে হয়েছে।

Advertisements

Advertisements

স্টার জলসায় এর আগে ‘গুড্ডি’ সিরিয়ালে দেখা গিয়েছে রণজয়কে। তবে সেই ধারাবাহিকটি শেষ হওয়ার পর মাঝে একটি হিন্দি সিরিয়ালেরও শুট করেছেন তিনি এবং অভিনেত্রী শ্যাম্পৌপ্তি মুদলী। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ওই হিন্দি সিরিয়ালের জন্য কাশ্মীরে গিয়ে শুট করেছেন দুজনে। তবে ওই সিরিয়ালের দুটি পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে তাঁদের। আপাতত নিজের একটি একক থিয়েটার নিয়ে ব্যস্ত রয়েছেন রণজয়।

Advertisements

অন্যদিকে শ্বেতাকে শেষ বার দেখা গিয়েছে ‘সোহাগ জল’এ। তারপর তিনি মন দিয়েছিলেন ওয়েব সিরিজে। শ্বেতার ব্যক্তিগত জীবনেই এর মধ্যে নানান উত্থান পতন এসেছে। প্রেমিক রুবেল দাসের পরপর অসুস্থতা, নিজের মায়ের অসুস্থতায় বড় ঝড় গিয়েছে শ্বেতার উপর দিয়ে। এবার নতুন সিরিয়ালে তাঁকে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই