whatsapp channel

প্রসেনজিৎ কন্যা প্রেরণা, বলিউড ডিভাদের সৌন্দর্যে টেক্কা দিতে তৈরি

প্রসেনজিৎ যাকে বুম্বাদা বলেই গোটা টলিউড জানে। বর্তমান প্রজন্মের কাছে তিনি একজন প্রেরণা। শুধু তিনি নিজে প্রেরণা নন, তার প্রেরণা নামে একটি কন্যা সন্তানও আছে, যার নাম প্রেরণা চট্টোপাধ্যায়। তিনি…

Avatar

HoopHaap Digital Media

প্রসেনজিৎ যাকে বুম্বাদা বলেই গোটা টলিউড জানে। বর্তমান প্রজন্মের কাছে তিনি একজন প্রেরণা। শুধু তিনি নিজে প্রেরণা নন, তার প্রেরণা নামে একটি কন্যা সন্তানও আছে, যার নাম প্রেরণা চট্টোপাধ্যায়। তিনি বর্তমানে মুম্বাইয়ের বাসিন্দা। ভাবছেন অর্পিতা ও প্রসেনজিৎ এর মাত্র একটি পুত্র সন্তান। আসলে এই কন্যা সন্তান হল বুম্বাদার দ্বিতীয় স্ত্রী অপর্ণা গুহঠাকুরতার মেয়ে।

দেবশ্রী রায়ের সঙ্গে বিচ্ছেদের পর বুম্বাদা অপর্ণা গুহঠাকুরতাকেই বিয়ে করেছিলেন ১৯৭২ সালে, যদি সেই দাম্পত্যে ভাঙ্গন আসে ২০০২ এ। এরই মধ্যে প্রেরণা আসে দুজনের জীবনে। এখন প্রেরণা সম্ভবত লন্ডনে রয়েছে এবং ওখান থেকেই পড়াশুনো চলছে।

সম্প্রতি অভিনেত্রী সুদেষ্ণা রায়ের ফেসবুক হ্যান্ডেলে প্রসেনজিৎ কন্যার ছবি দেখা যায়, যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই প্রেরণাকে নিয়ে নেট জনতার একাংশের মধ্যে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে

সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় নন তিনি। লন্ডন থেকে হটাৎ করেই টলি পাড়ায় তাকে দেখা গেল, তবে কি তিনি নাম লেখাতে চলেছেন সিনেমার পর্দায়?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media