Bengali SerialHoop PlusHoop Video

Ananya Guha: জনপ্রিয় এই ইউটিউবারের সঙ্গে প্রেম করছেন ‘কৃষ্ণকলি’-র মুন্নি!

অনন্যা গুহ (Ananya Guha) ওরফে ‘কৃষ্ণকলি’-র মুন্নি কিছুদিন আগেও বলেছিলেন, তিনি চূড়ান্ত ভাবে সিঙ্গল। তাঁর মতে, কোনোদিন লুকোচুরিতে বিশ্বাস করেন না তিনি। মিডিয়ার সাথে সব কিছুই শেয়ার করেছেন অনন্যা। তিনি বলেছিলেন, কখনও যদি সম্পর্কে থাকেন, তাহলে তাও মিডিয়াকে জানাবেন তিনি। যদিও উচ্চ মাধ্যমিক স্তরের ছাত্রী অনন্যার অধিকাংশ সময় সোশ্যাল মিডিয়ায় কাটে। তবে পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন তিনি। সাম্প্রতিক কালে তাঁর কয়েকটি ছবি আলোড়ন তুলেছে নেটদুনিয়ায়। কারণ ছবিতে তিনি একা নন, রয়েছেন ইউটিউবার সুকান্ত কুন্ডু (Sukanta Kundu)-ও। এরপরেই নেটদুনিয়ায় অনন্যার সাথে সুকান্তর সম্পর্কের রসায়ন নিয়ে শুরু হয়েছে জল্পনা।

ভ্যালেন্টাইন’স ডে অর্থাৎ 14 ই ফেব্রুয়ারি অনন্যা দুটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁকে কপালে চুম্বন করছিলেন সুকান্ত। অপর একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সুকান্তর বাহুডোরে। ছবিগুলি শেয়ার করে অনন্যা ক্যাপশনে সাদা রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। এমনকি 21 শে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসেও দুটি ছবি শেয়ার করেছেন অনন্যা। একটি ছবিতে সুকান্তকে দেখা যাচ্ছে, অনন্যা সাথে পারফিউমের বোতল হাতে দাঁড়িয়ে থাকতে। অপর একটি ছবিতে টেরাকোটার মন্দিরের সামনে অনন্যা ও সুকান্ত একে অপরকে জড়িয়ে ধরেছেন।

অনেকেই মনে করছেন, অনন্যার সাথে সুকান্তর সম্পর্ক তৈরি হয়েছে। কিন্তু বরাবর তাঁরা একে অপরকে ভালো বন্ধু বলে এসেছেন। প্রকৃতপক্ষে, এই ছবিগুলির সবকটিই সুকান্তর ইউটিউব ভ্লগের অংশ। সুকান্তর ইউটিউব চ্যানেল ‘লেটস বি কনফিউজড’-এ বিভিন্ন সময় বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের দেখা যায়। তবে অনন্যার সাথে তাঁর বন্ধুত্ব দীর্ঘদিনের। এর আগেও তাঁদের সম্পর্কের গুঞ্জন রটার ফলে সুকান্ত রোজ ডে-র দিন একটি প্র্যাঙ্ক ভিডিও তৈরি করে পাবলিশ করেছিলেন তাঁর ইউটিউব চ্যানেলে। ভিডিওর থাম্বনেল ছিল, অবশেষে তিনি অনন্যাকে প্রোপোজ করলেন। পরে ভিডিও র শেষে সুকান্ত ও অনন্যা নিজেরাই জানান, এটি একটি প্র্যাঙ্ক ভিডিও। ভিডিও ও ছবির মাধ্যমে এই জুটি একটি বিশেষ ব্র্যান্ডের লেডিজ পারফিউমের প্রোমোশনও করেছেন।

আসলে সোশ্যাল মিডিয়ার যুগে কন্টেন্টের মূল কথা হল “যো দিখতা হ্যায়, উও বিকতা হ্যায়”। বারবার সম্পর্কের গুঞ্জন রটার কারণে এবার এটাই কন্টেন্ট করে নিয়েছেন দুই বন্ধু সুকান্ত ও অনন্যা। কে বলেছে একটি ছেলে ও একটি মেয়ে ভালো বন্ধু হতে পারে না! বন্ধুত্বের ক্ষেত্রে সমীকরণই শেষ কথা।