whatsapp channel

দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ শুরু। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। তারপর অভিনেত্রী নানা ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং…

Avatar

HoopHaap Digital Media

টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ শুরু। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। তারপর অভিনেত্রী নানা ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে আজ নেটদুনিয়ার হটকেক। আর নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এ নিজেকে ফিট আর ফাইন করে রেখেছেন সর্বদা।

সম্প্রতি টলিউডেও অভিষেক করে ফেলেছেন। প্রথমে জিতের বিপরীতে ‘শেষ থেকে শুরু’ সিনেমাতে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। তারপর তাঁর দ্বিতীয় সিনেমা ‘ব্রহ্মা জানে গোপন কম্মটি’ করোনা আবহের পর ৫০শতাংশ সিটিং নিয়ে আবার প্রেক্ষাগৃহে চলচ্চিত্র টি মুক্তি পায়। আবারো এই সিনেমাটি রমরমিয়ে চলছে। বর্তমানে অঙ্কুশের সাথে জুটি বেঁধে এফ.আয়ার ছবিতে অভিনয় করছেন।

টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরী সবসময়ই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সক্রিয় থাকেন। এবার নতুন ফটোশুটেও বাজিমাত করলেন নায়িকা। এবার বোল্ড অবতারে ধরা দিলেন অভিনেত্রী। ব্ল্যাক নেটের জালের ওয়ান পিস পরিহিত নিউড মেকাপে নিজেকে তুলে ধরলেন। এবার এই জামাতে বক্ষযুগল বেশ স্পষ্টত। এই নয়া লাস্যময়ী রুপে ঘায়েল করলেন পুরুষ মনে ঝড় তুললেন । নিমেষে ভাইরাল এই ব্ল্যাক হট নিউ পোস্ট অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

Here 🖤

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media