BollywoodHoop Plus

Malaika Arora: বার্ধক্যকে বুড়ো আঙুল দেখিয়ে বিকিনি মুডে সুইমিংপুলে ঝড় তুললেন মালাইকা

মালাইকা মানেই উষ্ণতা। বয়স যত বাড়ছে রূপ লাবণ্য যেন বেড়েই চলেছে তার। শরীরে কোনো অতিরিক্ত মেদ নেই। নেই কোনো বর্ধ্যকের বলিরেখা। টানটান ত্বক, স্টাইলিশ লুকে সবসময় বাজিমাৎ করেন অভিনেত্রী তথা মডেল মালাইকা ( Malaika Arora) ।

সোশ্যাল মিডিয়ায় মালাইকা যথেষ্ট সক্রিয়। মাঝে মধ্যেই নিজের শরীর চর্চার ছবি ও ভিডিও পোস্ট করেন।শুধু শরীর চর্চার নয়, নিজের বোল্ড লুকের স্টাইলিশ ছবিও পোস্ট করেন তিনি। সিনেমায় অভিনয় না করলেও মালাইকার ক্রেজ কিছু কম নয়। বলিউডের বহু অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন তিনি। সেইজন্যেই এখনও মালাইকার চর্চা হয় পেজ থ্রি র পাতায় পাতায়।

গুঞ্জন, খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন মালাইকা অর্জুন কাপুরের সঙ্গে। খবরটা কতটা সত্যি জানা সম্ভব না হলেও হাঁটুর বয়সী অভিনেতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। দুজনকে প্রায় সব জায়গায় একসঙ্গে দেখা যায়। প্রাইভেট পার্টি হোক না অ্যাওয়ার্ড অনুষ্ঠান সর্বত্র অর্জুনের সঙ্গে জুটি বেঁধে ঘোরেন মালাইকা।

সম্প্রতি, মালাইকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠেছে। এই গরমে বহু অভিনেত্রী সুইমিং পুলের ছবি বা বিকিনি ছবি পোস্ট করেছেন। সেই পথে এবার হাঁটলেন মালাইকা। উন্মুক্ত পিঠ বেয়ে জল গড়িয়ে গড়িয়ে পড়ছে, একটা সরু অন্তর্বাসের ফিতে পিঠে ঝুলছে। চুল ভেজা, উন্নত নিতম্বে কালো অন্তর্বাস। ছবিতেই মালাইকা যতটা পারদ বাড়িয়েছেন তাতে করে পুরুষ হৃদয়ের ঘুম উড়তে বাধ্য। দেখুন অভিনেত্রী তথা মডেলের বোল্ড ছবি।

whatsapp logo