whatsapp channel

Trina Saha: ঊরুচেরা স্কার্ট আর ডিপনেক ব্লাউজে আইটেম গার্ল, তৃণার হটনেসে ঘায়েল দর্শক

বড়পর্দায় ডেবিউ করলেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। তবে একটু ভিন্ন ভাবে। ছোটপর্দার জনপ্রিয় 'গুনগুন' সিনেমায় পা রাখলেন আইটেম গার্ল হয়ে। সদ্য প্রকাশ্যে এসেছে তাঁর নতুন গানের মিউজিক ভিডিও। আর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বড়পর্দায় ডেবিউ করলেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। তবে একটু ভিন্ন ভাবে। ছোটপর্দার জনপ্রিয় ‘গুনগুন’ সিনেমায় পা রাখলেন আইটেম গার্ল হয়ে। সদ্য প্রকাশ্যে এসেছে তাঁর নতুন গানের মিউজিক ভিডিও। আর তা দেখে চোখ কপালে উঠল আপামর দর্শকদের। সিরিয়ালের মিষ্টি বৌমাকে এমন অবতারে এই প্রথম দেখলেন দর্শকরা। তৃণার এই রূপ দেখে কার্যত হতভম্ব নেটিজেনরা। নতুন বছরেই যে তিনি এত বড় একটি চমক দেবেন তা কেউ ভাবতেও পারেননি।

Advertisements

আগামী ১৯ জানুয়ারি মুক্তি পেতে চলেছে নুসরত জাহান এবং যশ দাশগুপ্তের সিনেমা ‘সেন্টিমেন্টাল’। সদ্য প্রকাশ্যে এসেছে এই ছবির নতুন আইটেম গান ‘সোডা সং’। কোমরে স্কার্টের স্টাইলে জড়ানো থাই হাই স্লিট একটি কাপড়। সঙ্গে পিঠ খোলা ডিপ নেক ব্লাউজ। তৃণার বোল্ড মুভস দেখে খাবি খাওয়ার জোগাড় দর্শকদের। চমকের পর চমকে ঠাসা এই আইটেম সং। শুধু তৃণাই নয়। তাঁর সঙ্গে দেখা মিলল বাস্তব জীবনের স্বামী নীল ভট্টাচার্যের। এছাড়াও রয়েছেন ছোটপর্দার পরিচিত মুখ স্যাম ভট্টাচার্য।

Advertisements

Trina Saha: ঊরুচেরা স্কার্ট আর ডিপনেক ব্লাউজে আইটেম গার্ল, তৃণার হটনেসে ঘায়েল দর্শক

Advertisements

ছোটপর্দায় বরাবর ঘরোয়া বৌমার চরিত্রে দেখা গিয়েছে তৃণাকে। কখনো তিনি দুরন্ত গুনগুন, কখনো আবার আত্মাভিমানী ঝোরা। সেখান থেকে এক লাফে বড় পর্দার আইটেম গার্ল। সহজ ছিল কি এই সিদ্ধান্তটা নেওয়া? সংবাদ মাধ্যমকে তৃণা বলেন, তিনি খুবই সংশয়ে ছিলেন এই আইটেম সংটি নিয়ে। কারণ দর্শকরা কেমন ভাবে গ্রহণ করবেন, তাছাড়া তিনি নিজেও পারবেন কিনা। তবে তাঁকে বুঝিয়ে রাজি করান নুসরত। তৃণার কথায়, এসব বিষয়ে নুসরত একদম ‘প্রো’। পুরো কৃতিত্বটাই তিনি দিয়েছেন নুসরত এবং বাবা যাদবকে।

Advertisements

নীল কীভাবে জুড়লেন এই গানে? তৃণা জানান, নীলের এই গানে অ্যাপিয়ারেন্সটা খুব হঠাৎ করেই হয়েছে। আসলে এই গানটি নিয়ে একটি মিটিং করতে যশ নুসরতের বাড়িতে গিয়েছিলেন তৃণা। আর নীল শুট শেষ করে ডিনার সারতে গিয়েছিলেন সেখানে। তখনই যশ নুসরত অভিনেতাকে প্রস্তাব দেন, এই স্পেশ্যাল গানটায় যদি নীলের একটা অ্যাপিয়ারেন্স থাকে তাহলে কেমন হয়? তৃণা জানান, এমনিতেই তাঁর প্রথম আইটেম সং এর শুটিং দেখতে নীলের আসার কথা ছিল। তাই যশরত বলেন, তিনিও যুক্ত হয়ে যান এই গানে। এই প্রথম কোনো প্রোজেক্টে একসঙ্গে কাজ করলেন নীল এবং তৃণা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই