whatsapp channel

গায়িকার সঙ্গে প্রেমের চেষ্টা! বিবাহিত বলেই শাহরুখকে নাকচ করে দেন এই জনপ্রিয় গায়িকা

দ্বন্দ্বটা শুরু হয়েছে বাঘ আর বাঘিনীর মধ্যে। বিপরীত লিঙ্গ‌ সবসময় একে অপরকে আকর্ষণ করে একথা সত্যি, কিন্তু এক্ষেত্রে একদম উল্টো দিকে জল বইলো। এক জায়গায় বাঘ আর বাঘিনী দুজনেই মুখোমুখি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দ্বন্দ্বটা শুরু হয়েছে বাঘ আর বাঘিনীর মধ্যে। বিপরীত লিঙ্গ‌ সবসময় একে অপরকে আকর্ষণ করে একথা সত্যি, কিন্তু এক্ষেত্রে একদম উল্টো দিকে জল বইলো। এক জায়গায় বাঘ আর বাঘিনী দুজনেই মুখোমুখি কিন্তু, বাঘিনী বাঘকে একেবারে পাত্তা না দিয়ে সপাটে বলে দেয়, “আমি খুব ভালো মেয়ে, আমি বিবাহিতদের সঙ্গে ডেট করতে যাই না এবং আমি খুবই প্রাচীন পন্থী। যার সঙ্গে বিয়ে করবো তার সঙ্গে ডেট করতে যাবো”। কথাগুলো বাংলায় আসেনি, একেবারে কড়কড়ে ইংরাজিতে বলেছিলেন সেই বাঘিনী।

Advertisements

এই গল্পে বাঘ হলেন করে কিং খান অর্থাৎ বলিউডের শাহরুখ ( Shahrukh Khan), অন্যদিকে বাঘিনী হল মার্কিন পপশিল্পী লেডি গাগা ( Lady Gaga)। এই জনপ্রিয় সঙ্গীত শিল্পী শাহরুখ খানের সঙ্গে ডেট করতে যেতে চাননি। সপাটে না বলে দেন। এবং এও পরিস্কার করে বলেন যে তিনি বিবাহিত পুরুষদের সঙ্গে ডেট করতে চান না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Lady Gaga (@ladygaga)

Advertisements

খুব ব্যাথা পেয়েছিলেন কিং খান। মজার ছলে বলেছেন, “এই জন্যেই আমি কখনও আশা বা স্বপ্নকে আকাশ ছুঁতে দিই না। মাটির কাছাকাছি রাখি।”

Advertisements

এখন প্রশ্ন হল লেডি গাগাকে পেলেন কোথায় কিং খান এবং কেনই বা লেডি গাগা এমন উত্তর দিলেন? ঘটনাটা ঠিক কী? ২০১১-য় ভারতে এসেছিলেন গ্ল্যামারাস ফ্যাশানাবেল গায়িকা লেডি গাগা। সেই সময় শাহরুখ খান তাঁর অন্তরঙ্গ সাক্ষাৎকার নিয়েছিলেন। তখন কিং খানের এক অনুরাগী গাগাকে প্রশ্ন করেছিলেন, সুযোগ পেলে কোনও দিন কিং খানের সঙ্গে কি ডেটিং করবেন গায়িকা? সঙ্গে সঙ্গে সপাটে জবাব তাঁর, ‘‘কখনওই না। এই সব ব্যাপারে আমি ভীষণ প্রাচীনপন্থী। এক পুরুষে বিশ্বাসী। তাই বিবাহিত পুরুষের সঙ্গে ডেটে যাব না।’’

 

View this post on Instagram

 

A post shared by Lady Gaga (@ladygaga)

প্রসঙ্গত, লেডি গাগা হলেন একজন মার্কিন পপশিল্পী। গানের পাশাপাশি এইডস ও বন্যার্তদের সহযোগিতাসহ নানা ধরনের সামাজিক কাজে যুক্ত তিনি। ২০০৫ সালে মাত্র ১৯ বছর বয়সেই সংগীতজগতে যাত্রা শুরু হয় লেডি গাগার। এ পর্যন্ত প্রকাশিত তিনটি অ্যালবামই লেডি গাগাকে এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। ২০০৮ সালে গাগার প্রথম অ্যালবাম ‘দ্য ফেম’ বাজারে আসে। পরের বছরই আসে তার দ্বিতীয় অ্যালবাম ‘দ্য ফেম মনস্টার’। সর্বশেষ ২০১১ সালে মুক্তি পায় গাগার তৃতীয় অ্যালবাম ‘বর্ন দিস ওয়ে’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media