whatsapp channel

মা হওয়ার পরই ছোট্ট ইউভানকে বাড়িতে রেখে সেজেগুজে কোথায় বেরোলেন অভিনেত্রী শুভশ্রী!

১২ সেপ্টেম্বর, এই দিন থেকেই শুভশ্রী আর অভিনেত্রী বা পরিচালক রাজ চক্রবর্তীর ঘরনী নন। সেদিন থেকে তিনি আরো নতুন পরিচয় পরিচিতি পান। মা.. এই শব্দটা খুব ছোট কিন্তু প্রত্যেক রমনী…

Avatar

HoopHaap Digital Media

১২ সেপ্টেম্বর, এই দিন থেকেই শুভশ্রী আর অভিনেত্রী বা পরিচালক রাজ চক্রবর্তীর ঘরনী নন। সেদিন থেকে তিনি আরো নতুন পরিচয় পরিচিতি পান। মা.. এই শব্দটা খুব ছোট কিন্তু প্রত্যেক রমনী একদিন না একদিন এই শব্দটা শুনতে চান। এই দিন থেকে এই শব্দ টা না শুনলেও অনুভব করতে পারছেন। যখন তিনি কোলে নিজের সন্তানকে তুলে নিয়েছেন তখন প্রসবের ব্যাথা মুহূর্তে ভুলে গিয়েছিলেন। সেদিন ছোট্ট ইউভানের মা হয়েছিলেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

প্রেগনেন্সির সময় থেকে অভিনয় থেকে বিরতি নিয়েছেন কিন্তু শুভশ্রীর তাতে কোনো আক্ষেপ নেই। নিজের ছোট্টুকে কাছে পেয়ে ভীষণ খুশি রাজশ্রী ওরফে রাজ চক্রবর্তী ও শুভশ্রী চ্যাটার্জি । ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগনেন্সি থেকে ছেলের জন্মের তিনমাস সময় এই জুটির কাছে বেশ স্পেশাল। তাই নানান মজার মুহূর্তে এই তিন জন কাটাচ্ছেন। আর সেই ছোট ছোট মুহূর্তগুলো যে কখন বড় হয়ে যাচ্ছে তা নিজেরাই জানেননা। প্রত্যেকটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই জুটি৷ কখনো ছেলেকে প্রথম কোলে নেওয়া তো কখনো ছেলেকে ঘুরতে বেড়ানো৷ নতুন এই সদস্যকে পেয়ে খুশির জোয়ার ভেসে চলেছে।

ছেলে ইউভানের জন্মের পর মা বাবা দুজনেই ছেলেকে নিয়ে নানান পোস্ট করে চলেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ইউভানের বয়স সাড়ে তিনমাসে হতে চললো। কিন্তু এখন থেকেই ছোট্ট ইউভান সোশ্যাল মিডিয়ার সেলিব্রেটি আইকনে রুপান্তরিত হয়েছে। মা বাবার পোস্টে যতনা নিজেদের ছবি থাকে তার থেকে বেশি ছোট সিম্বার ছবিতে ভরে গিয়েছে। দুর্গা পুজোতে অষ্টমীতে ধূতি পাঞ্জাবি পড়ে কখনো মায়ের কোলে তো কখনো বাবার কোলে মহানন্দে ঘুরে বেড়িয়েছেন। আবার কখনো ইউভান সেজে গুজে সোয়েটার পড়ে মায়ের সাথে সেলফি তুলতে ব্যস্ত থাকেন।

এবার ছেলে একটু বড় হয়েছে। সারা সপ্তাহ বাড়িতে থাকলেও উইকেন্ডে ছেলের সাথে নয়, নিজেকে সময় দিচ্ছেন অভিনেত্রী। তাই তো কখনো বন্ধুদের সাথে হ্যাংআউট তো কখনো স্বামীর সাথে লংড্রাইভে বেরিয়ে পড়ছেন। এই রবিবার ও তার ব্যতিক্রম নয়। এই সপ্তাহে অবশ্য একা না সাথে রাজ ছিলেন তা জানা যায়নি। কিন্তু ইন্সটাগ্রামে এই পোস্ট দেখে মনে হচ্ছে অভিনেত্রী একাই বেরিয়েছেন। ঘুরতে যাওয়ার জন্য অভিনেত্রী অফহোয়াইট টি-শার্ট ও ট্রাউজার্স পরে সাথে স্মার্ট ওয়াচ আর চোখে সানগ্লাস পড়ে ফটো শেয়ার করেছেন অভিনেত্রী। শুভশ্রীকে দেখে মনে হচ্ছেনা কলকাতায় শীত পড়েছে গায়ে ঠান্ডা পোশাকের লেশমাত্র নেই। যথারীতি নেটিজেনরা ফটোগুলি দেখে বেশ প্রশংসা করেছেন। মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর এই হ্যাং আউট পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media