whatsapp channel

Monalisa: ছোট্ট টপ-লেদার প্যান্টে যেন বিপদের সাইরেন, শীতের রাতে একই উষ্ণতা বাড়ালেন মোনালিসা

বছরের শেষ লগ্ন যত ঘনিয়ে আসছে ততই উৎসবের মেজাজ বাড়ছে আমজনতার মধ্যে। ক্রিসমাস এবং নতুন বছরকে স্বাগত জানানোর জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। পার্টি মুডে রয়েছেন অনেক তারকাই।…

Nirajana Nag

Nirajana Nag

বছরের শেষ লগ্ন যত ঘনিয়ে আসছে ততই উৎসবের মেজাজ বাড়ছে আমজনতার মধ্যে। ক্রিসমাস এবং নতুন বছরকে স্বাগত জানানোর জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। পার্টি মুডে রয়েছেন অনেক তারকাই। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে অনেকেই ব্যস্ত বছরের শেষ কটা দিন চুটিয়ে উপভোগ করে নিতে। নতুন বছরের নতুন দিনের জন্য প্রয়োজনীয় উদ্যম সংগ্রহ করে নিচ্ছেন তারা। এই তালিকায় অন্যতম নাম মোনালিসা (Monalisa)।

বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে যারা মোটামুটি ওয়াকিবহাল, তারা মোনালিসাকে নিশ্চয়ই চিনবেন। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। যদিও ওই নামে তাঁকে প্রায় কেউই চেনে না। মোনালিসা নামেই বেশি পরিচিত তিনি। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে।

ইনস্টাগ্রামে ৫.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। তাঁর প্রতিটি আপডেটের জন্য অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। সম্প্রতি একটি পার্টিতে গিয়েছিলেন মোনালিসা। সেদিনের লুকের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন তিনি। কালো লেদার প্যান্টের সঙ্গে হট পিঙ্ক রঙের টিউব টপ পরেছিলেন মোনালিসা। খোলা চুল আর গ্ল্যাম মেকআপে চরম লাস্যময়ী দেখাচ্ছিল তাঁকে। বলা বাহুল্য, ছবিগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে পোস্টে লাইকের সংখ্যা।

প্রসঙ্গত, অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার ছিল না তাঁর। তাই প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে মোনালিসার অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। তিনি প্রমাণ করে দিয়েছিলেন নিজের প্রতিভা। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা। তারপর ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই