whatsapp channel

বিয়ের পর হানিমুনে কোথায় যাচ্ছেন নীল -তৃণা জুটি!

নীল ভট্টাচার্য ও তৃণা টলিউডের সব থেকে হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেনি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। কিন্তু এদের…

Avatar

HoopHaap Digital Media

নীল ভট্টাচার্য ও তৃণা টলিউডের সব থেকে হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেনি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। কিন্তু এদের রিয়েল লাইফের প্রেমকাহিনী ঠিক সিনেমার মতোই।কলেজ জীবন থেকে এদের প্রেমপর্ব শুরু হয়। মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। পরিবারের সকলের সম্মতিতে বহু বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি সোশ্যাল ম্যারেজের মাধ্যমে।

দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে বসেছিল এই হেভি ওয়েট কাপেলের জমকালো বিয়ের আসর। সেই আসরেই নিজের প্রেমিক তৃণার সাথে প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সনাতনী নিয়ম কানুন মেনে কপালে সিঁদুর তুলে দেন নীল ভট্টাচার্য। নীল তৃণা বিয়ের সব নিয়ম কানুন জমিয়ে সেলিব্রেট করেন। আর এদের বিয়ের নানান মুহূর্ত ‘ ধারাবাহিকের নিখিলও সকলের খুব প্রিয়।

বিয়ের পর ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন টলিপাড়াকে সাক্ষী রেখে গ্র‍্যান্ড রিসেপশন সারলেন। এনগেজমেন্ট থেকে রিসেপশান সব অনুষ্ঠানেই ছিল ভালোবাসার ছোঁয়া। বিয়ের পর্ব শেষ হতে না হতেই দুজনেই ব্যস্ত নিজেদের ধারাবাহিক নিয়ে। নীল বিয়ের পর পরই রিলেও আবার শ্যামার সাথে বিয়ে করতে বসে গেছেন। অন্যদিকে তৃণাও বেজায় ব্যস্ত খড়কুটো ধারাবাহিকে পুটু পিসির বিয়ে নিয়ে। দুজনেই নিজেদের অভিনয় দিয়ে হিট। নীল ও তৃণা দু’জনেই টেলিভিশনের এখন জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। শ্যামা ও নিখিলের জুটি আর গুনগুন সৌজন্যের জুটিকে পর্দার ওপারে যেমন বাঙালী দর্শক ভালোবাসা দিয়েছেন তেমনি তৃনীলের জুটিকে ও ভালোবাসা দিয়েছেন।

প্রত্যেক কাপল বিয়ের পর মধুচন্দ্রিমায় যায়। নীল তৃণা দুজনেই নিজের কাজের জায়গায় বেশ ব্যস্ত। আবার নীল জি বাংলার ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান আসছে। তাই বিয়ের পর পরই আর হানিমুনে যাওয়া হলনা। তবে দুজনেই ঠিক করেছেন কাজে ফাঁক পেলেই চলে যাবে মধুচন্দ্রিমাতে। এই জুটি এক সংবাদমাধ্যমে জানিয়েছেন,বেশি দিনের ছুটি পেলে গ্রিস, দুবাই, মলদ্বী এই তিনটের মধ্যে কোথাও যাবেন। আর কম দিনের ছুটি পেলে গোয়া বা উত্তরবঙ্গের পাহাড় বেছে নেবেন যাওয়ার জন্য। তবে এখনো কিচ্ছু ঠিক হয়নি। তবে দুজন এখন মধুচন্দ্রিমায় না যেতে পারলেও আক্ষেপ নেই কারণ দুজনেই নিজের কাজের জায়গায় বেশ ভালোই আছেন। সেটের টেকনিশায়নদের বলতে পারেনি তাই তাদের নিয়ে জমজমাটি লাঞ্চে খোশমেজাজে আছেন। খাবারে আছে হরেকরকম খাবার যেমন রোল, পোলাও, পাঁঠার মাংস, চাটনি, মিষ্টি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media