Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: ফিনফিনে শাড়িতে স্পষ্ট বোঝা গেল ‘কৃষ্ণকলি’ তিয়াশার শরীরের গোপন ভাঁজ

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) বর্তমানে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ অভিনয় করছেন। ধারাবাহিকে তাঁকে প্রথম দিকে সাদামাটা শাড়ি ও বর্তমানে নতুন বৌয়ের সাজে দেখা গেলেও বাস্তবে তিয়াশা সব ধরনের পোশাক পরতে পছন্দ করেন। পছন্দ করেন নিত্যনতুন ইন্সটাগ্রাম রিল বানিয়ে ইন্টারনেট ব্রেক করতেও। সম্প্রতি তাঁর আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে কৈফি খালিল (Kaifi Khalil)-এর গাওয়া গান ‘কহানি শুনো 2.0′-র সাথে নেচেছেন তিয়াশা। তবে উদ্দাম নাচ নয়। ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা হালকা নাচ করেছেন। পরনে রয়েছে রূপোলি সুতোর এমব্রয়ডারি করা ব্ল্যাক ট্রান্সপারেন্ট শিফন শাড়ি ও কালো রঙের স্লিভলেস ব্লাউজ। হালকা মেকআপ করেছেন তিয়াশা। চুলে বেঁধেছেন বান। তবে মুখের সামনে দুই পাশে রয়েছে ফ্রিঞ্জ। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিয়াশা লিখেছেন, নিজেকে আগে ভালোবাসা প্রয়োজন। এই ক্যাপশনের সাথে দুটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিয়াশা। প্রকৃতপক্ষে, জীবন তাঁকে এই শিক্ষা দিয়েছে। অভিনয়ে আসার আগেই সুবান রায় (Suban Roy)-কে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু একসময় তাঁদের দাম্পত্যে চিড় ধরে। ততদিনে তিয়াশা টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন। অনেকবার সংসার টিকিয়ে রাখার চেষ্টা করেও পারেননি তিনি। শেষ অবধি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেন তিয়াশা।

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা। এই ধারাবাহিকে তাঁর গায়ের রঙ বিশেষ ধরনের মেকআপের মাধ্যমে শ‍্যামবর্ণ করার ফলে তৈরি হয়েছিল বিতর্ক। তবে ‘কৃষ্ণকলি’-তে দ্বৈত চরিত্রে প্রশংসিত হয়েছিল তিয়াশার অভিনয়। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।

বর্তমানে ‘বাংলা মিডিয়াম’-এও তিয়াশার বিপরীতে রয়েছেন নীল। একসময়ের নিখিল ও শ‍্যামা বর্তমানে বিক্রম ও ইন্দিরা হয়েও সমান জনপ্রিয়তা লাভ করছেন।

whatsapp logo