whatsapp channel

Urfi Javed: এমন পোশাকে রাস্তায় বেরোলেন উরফি জাভেদ, দেখলে লজ্জা পাবেন আপনিও

আবারও উরফি জাভেদ (Urfi Javed) দখল করেছেন খবরের শিরোনাম। ফ্যাশন ডিজাইনাররা তাঁকে নিজেদের ব্র্যান্ডের পোশাক পরতে দিতে না চাওয়ার ফলে উরফি হাতে তুলে নিয়েছিলেন কাঁচি। নিজের জন্য কাপড় দিয়ে পোশাক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আবারও উরফি জাভেদ (Urfi Javed) দখল করেছেন খবরের শিরোনাম। ফ্যাশন ডিজাইনাররা তাঁকে নিজেদের ব্র্যান্ডের পোশাক পরতে দিতে না চাওয়ার ফলে উরফি হাতে তুলে নিয়েছিলেন কাঁচি। নিজের জন্য কাপড় দিয়ে পোশাক বানাতে গিয়ে একসময় সাইকেলের চেন, আর্টিফিশিয়াল নখ বাদ দেননি কিছুই। গত বছর অদ্ভুতদর্শন পোশাকের কারণে গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যানের তালিকায় তাবড় নায়িকাদের হারিয়ে শীর্ষে উঠে এসেছিলেন উরফি। ফলে বর্তমানে বলিউডের ফ্যাশন ফিয়েস্তায় পরিণত হলেও উরফি এখনও ছাড়েননি তাঁর অদ্ভুতদর্শন পোশাক পরার ধরন। আবারও সারা গায়ে তার জড়িয়ে মিডিয়ার সামনে এলেন উরফি।

Advertisements

এদিন উরফির পরনে ছিল সবুজ রঙের তার দিয়ে তৈরি ফুলস্লিভ ক্রপ টপ। এটি ওয়ান শোল্ডার। নিম্নাংশে উরফি তার দিয়ে তৈরি ট্রাউজার। তবে পোশাকটি ছিল সম্পূর্ণ খোলামেলা। নিম্নাংশে পোশাকের ভিতর শরীরের রঙের আন্ডারগার্মেন্টস পরলেও উপরিভাগে নিপল স্টিকার ছাড়া আর কিছুই ব্যবহার করেননি উরফি। পাপারাৎজিদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করলেন, করিনা কাপুর (Kareena Kapoor Khan) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর মতামতের ব্যাপারে। করিনা উরফির প্রশংসা করলেও রণবীরের কাছে তিনি গ্রহণযোগ্য নন। এই প্রসঙ্গে উরফি বললেন, তিনিও করিনাকে পছন্দ করেন। ইন্ডাস্ট্রিতে একে অপরকে ভালোবাসা উচিত বলে মনে করেন উরফি।

Advertisements

এদিন তারের পোশাকের সাথে উজ্জ্ব মেকআপ করেছিলেন উরফি। স্মোকি আই লুক বজায় ছিল চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন মেরুন রঙের লিপস্টিকে। চুলে বিনুনি বেঁধে তাতে সাদা ফুলের মালা জড়িয়েছিলেন তিনি। কানে পরেছিলেন সবুজ রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। পায়ে ছিল সবুজ রঙের পাম্প ওয়েজেস।

Advertisements

‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে সাম্প্রতিক কালে দেখা গিয়েছে উরফিকে। আপাতত বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করতে ব্যস্ত তিনি। পাশাপাশি ইউটিউবে মুক্তি পেয়েছে উরফি অভিনীত মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’। মিউজিক ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Advertisements

whatsapp logo
Advertisements