Hoop PlusTollywood

Sudipa Chatterjee: পোস্ট মুছলেও বদলায়নি ভাবনা! অরিত্রর পর আরেক অভিনেত্রীকে আক্রমণ সুদীপার

শ্রীলেখা মিত্র বরাবর প্রতিবাদের ভাষা নিয়ে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যেই সোশ্যাল ইস্যু নিয়ে নিজের মন্তব্য পেশ করেন। এবারেও নতুন বিষয় নিয়ে দু চার কথা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এবারে তার বিষয় হলেন সুদীপা বন্দোপাধ্যায়ের বিশেষ পোস্ট। গত দুদিন আগে ফুড ডেলিভারি বয় সম্পর্কে সুদীপা বলেন ‘আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয়-ও কেন ফোন না করে গন্তব্যে পৌঁছতে পারে না। আর ফোন করে কেন বলে, আমি আসছি, আপনি গেটটা খুলুন। আমি কি দারোয়ান নাকি যে গেট খুলব’।

ব্যাস, এতেই ক্ষেপে যান অনেকে। অনেকেই সুদীপার পোস্ট নিয়ে সমালোচনা করে। যেমন অভিনেতা অরিত্র দত্ত বণিক সোশ্যাল মিডিয়ায় এসে দাড়োয়ান প্রসঙ্গে সুদীপাকে এক হাত নেন। তিনি রীতিমত রান্নাঘরের রানীকে অহংকারী বলেন। এতেও চটে যান সুদীপা। অরিত্রর পরিবারকে পর্যন্ত অপমান করেন সুদীপা।

এবারে ময়দানে নেমেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় সুদীপা র ডিলিট করা পোস্ট পুনরায় শেয়ার করে লেখেন ‘উদ্ধত, অসভ্য এই মহিলা’।

সুদীপা এখানেও চটে লাল। ভাবতেই পারছেন যে শ্রীলেখা এমন করে লিখলেন! কারণ হিসেবে সুদীপা সংবাদমাধ্যমে বলেছেন যে প্রজেনজিৎ চট্টোপাধ্যায় এবং তাঁর স্বামী অগ্নিদেবকে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করে থাকেন শ্রীলেখা। সেই সময় তিনি দাদা প্রসেনজিৎ এবং স্বামী অগ্নিদেবের পাশে থাকেন। সেই কারণে হয়তো শ্রীলেখার চোখে তিনি নিজেকে খারাপ বলে দাবি করেন। এমনকি, শ্রীলেখা নাকি দেখা হলে এমন করেই বলতেন যে সুদীপা র বর তো আবার ঋতু ছাড়াও কোন নায়িকাকে চোখেই দেখতে পারে না। অবশ্য, শ্রীলেখার এমন কথায় সুদীপা কখনো পাত্তা দেননি। এই জন্যেই হয়তো সুদীপা খারাপ হয়ে গিয়েছেন শ্রীলেখার চোখে। সত্যি কি তাই?

whatsapp logo