whatsapp channel

টিকবে না প্রেমের সম্পর্ক, বিয়ের ১৫ বছরের মধ্যেই বিচ্ছেদ হবে রণবীর-আলিয়ার! ভাইরাল ট্যুইট

এখনও বিয়ে করে উঠতে পারেননি বলিউডের মোস্ট ওয়ান্টেড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। শোনা গিয়েছিল ২০২০ তেই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কিন্তু, তা সম্ভব হয়নি করোনার জন্য। এবারে ঘোষণা…

Avatar

HoopHaap Digital Media

এখনও বিয়ে করে উঠতে পারেননি বলিউডের মোস্ট ওয়ান্টেড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। শোনা গিয়েছিল ২০২০ তেই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কিন্তু, তা সম্ভব হয়নি করোনার জন্য। এবারে ঘোষণা হয়ে গেল ডিভোর্সের দিন ক্ষণ।

রণবীর বা আলিয়া কেউই ডিভোর্সের দিন ঘোষণা করেনি, এই ভবিষ্যতবাণী করেছেন কমল আর খান KRK. ট্যুইটারে নিজের বিতর্কিত মন্তব‍্যের জন‍্য প্রায়ই সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। তার বক্তব্য অনুযায়ী, 2022 এর শেষের দিকে যুগল বিয়ে করবেন যদিও এই সম্পর্ক ১৫ বছরের মধ্যেই ভেঙ্গে যাবে এবং রণবীর-আলিয়া ডিভোর্স নিয়ে নেবেন।

কিছুদিন আগেই ট্যুইট করে KRK জানান সালমান খান নাকি অভিনয়ের অ আ জানেন না। এছাড়াও, দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কমল আর খান লিখেছেন, দিশাকে ‘বুডঢা’ অভিনেতাদের পাশে দেখতে খুব খারাপ লাগে। ব্যাস, রেগে গুরুগম্ভীর ভাইজান। অভিনেতা কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করে বসলেন সালমান ভাইজান।

কখনো সালমান খান, কখনো আমির কিরণ, কখনো নিক প্রিয়াঙ্কা, এবার রণবীর আলিয়ার জুটি নিয়ে মত প্রকাশ বিতর্কিত অভিনেতা পরিচালক কমল আর খানের।  কিছু মাস আগেও যখন নেপটিজিম নিয়ে ঝড় উঠেছিল আরব সাগরের তীরে, তখনও কমল ট্যুইট করে জানান, “আমি সবাইকে বলতে চাই যদি আমার কিছু হয় তাহলে করন জোহর, সলমন খান, সাজিদ নাদিয়াদওয়ালা, অক্ষয় কুমার ও আদিত‍্য চোপড়া এর জন‍্য দায়ী থাকবেন। কারণ এরা আমাকে মেরে ফেলার ষড়যন্ত্র করেছেন।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media