BollywoodHoop Plus

Hema Malini: ‘কে যেন গলা টিপে ধরত’, বাংলোয় ভুতুড়ে অভিজ্ঞতার শিকার অভিনেত্রী হেমা মালিনী!

ইদানিং প্রায়ই চারিদিক অন্ধকার করে বৃষ্টি নামছে। বৃষ্টির মধ্যে অল্প একটু আচার নিয়ে খেতে খেতে ভূতের গল্প পড়তে কে না ভালোবাসে! কিন্তু সত্যিই যদি ভূতের সাথে বাস করতে হয়, তাহলে? এমনটাই হয়েছিল হেমা মালিনী (Hema Malini)-র সাথে।

2018 সালে একটি সাক্ষাৎকারে হেমা জানিয়েছিলেন তাঁর সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা। সেই সময় তিনি সবেমাত্র বলিউডে কেরিয়ার শুরু করেছেন। মুম্বই অর্থাৎ তৎকালীন বম্বেতে মায়ের সঙ্গে থাকতেন হেমা। সেই সময় ‘স্বপ্নোঁ কে সওদাগর’-এর শুটিং চলছে। এর মধ্যেই সুবোধ মুখোপাধ্যায় (Subodh Mukherjee) পরিচালিত ফিল্ম ‘অভিনেত্রী’-র জন্য নির্বাচিত হয়েছেন হেমা। ফলে হেমা বুঝে গিয়েছিলেন, তাঁকে আপাতত মুম্বইতেই থাকতে হবে। এই কারণে হেমা তাঁর মাকে নিয়ে বান্দ্রার একটি ছোট্ট ফ্ল্যাটে উঠে এসেছিলেন। হেমার মনে আছে, ওই ফ্ল্যাটে ভানু আথাইয়া নিজের ডিজাইন করা পোশাকের ট্রায়াল দেওয়াতে আসতেন। ফলে হেমাকে প্রাইভেসির জন্য ওই ফ্ল্যাট ছাড়তে হয়।

হেমা ও তাঁর মা জুহু সেভেন্থ রোডের বাংলাতে চলে আসেন। সেই বাংলোতে ভুতূড়ে অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন হেমা। তিনি জানিয়েছেন, ওই বাংলোতে প্রতি রাতে ঘুমানোর সময় তাঁর মনে হত, কে যেন তাঁর গলা টিপে ধরছে। শ্বাস নিতে অসুবিধা হত। ছটফট করতে করতে ঘুম ভেঙে যেত হেমার। অথচ পাশে তাঁর মা নিশ্চিন্তে ঘুমাচ্ছেন। তিনি কিন্তু কিছুই টের পেতেন না। প্রতি রাতে হেমার সঙ্গে একই ঘটনা ঘটত।

তখন হেমা নিউকামার। তাঁর হাতে বেশি টাকা-পয়সাও নেই। তবু তিনি ঠিক করেছিলেন, এভাবে চলতে পারে না। শেষ পর্যন্ত নিজের ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কষ্ট করে হলেও নিজেদের জন্য একটি ছোট্ট ফ্ল্যাট কিনে নিয়েছিলেন হেমা। এরপরেই দ্রুত ওই ভুতুড়ে বাংলো ছেড়ে নিজের ফ্ল্যাটে চলে আসেন হেমা।

whatsapp logo