BollywoodHoop Plus

পরনে বিকিনি কপালে টিপ, জনপ্রিয় এই বলিউড অভিনেত্রীকে চিনতে পারছেন!

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করেন তিনি। কিছুদিন আগে শেয়ার করেছিলেন বুলগারি ইভেন্টের ছবি। কিন্তু এখনও তাঁর শুরুর দিনগুলি ভুলতে পারেন না প্রিয়াঙ্কা। এই কারণে এবার তিনি শেয়ার করলেন একটি থ্রোব্যাক ছবি।

ছবিটি 2000 সালের। প্রিয়াঙ্কা ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, সিরকা নভেম্বর 2000। সেই সময় তাঁর আঠারো বছর বয়স ছিল বলে জানিয়েছেন তিনি। ছবিতে প্রিয়াঙ্কার পরনে রয়েছে টাইগার প্রিন্টেড বিকিনি ও কালো রঙের সিকুইনড সারং। দুই হাতে পরা রয়েছে কালো রঙের কাচের চুড়ি ও কপালে কালো টিপ। চুল ছেড়ে রেখেছেন প্রিয়াঙ্কা। ছবিতে তাঁকে খুবই রোগা দেখাচ্ছে। বোঝাই যাচ্ছে, গ্রুমিং-এর প্রথম পর্যায়ে রয়েছেন প্রিয়াঙ্কা। ছবিটি তুলেছেন প্যাট্রিক ডুরান্ড (Patrick Durand)। একটি সি-বিচে তোলা হয়েছে ছবিটি। সি-বিচে নারকেল গাছের হাতে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কা।

রণবীর সিং (Ranveer Singh) প্রিয়াঙ্কার এই ছবি দেখে হাসির ইমোজি দিয়েছেন। নিক জোনাস (Nick Jonas) দিয়েছেন আগুনের ইমোজি। শুরুর দিনগুলির প্রিয়াঙ্কার সঙ্গে বর্তমানের প্রিয়াঙ্কার মিল খুঁজে পাওয়া একটু হলেও অসম্ভব। কিছুদিন আগে বুলগারি ইভেন্টে ফ্রন্ট ওপেন পোশাক পরে ট্রোলড হয়েছিলেন প্রিয়াঙ্কা। তবে নেটিজেনদের একাংশ যাই বলুন না কেন, ফ্যাশন জগতে প্রশংসিত হয়েছেন প্রিয়াঙ্কা। হলিউডে এই মুহূর্তে নিজের স্থান পাকাপোক্ত করেছেন তিনি।

অপরদিকে একশো দিনের যুদ্ধ শেষে কন্যাসন্তান মালতী মেরি (Malti Merry Chopra Jonas)-কে নিয়ে বাড়ি ফিরেছেন প্রিয়াঙ্কা ও নিক। চলতি বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে জন্ম হয় মালতী মেরির। তবে সময়ের আগে জন্ম হওয়ার কারণে বেশ কিছু শারীরিক সমস্যা থাকায় তাকে হাসপাতালে রেখে চিকিৎসা করা হয়েছিল। আপাতত অপেক্ষা প্রিয়াঙ্কার ভারতে আসার। খুব শীঘ্রই ভারতের মাটিতে শুরু হবে ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’-র শুটিং। এই ফিল্মে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo