whatsapp channel

Ranveer-Anushka: অনুষ্কার নিতম্বে চিমটি কাটতে চেয়েছিলেন রণবীর!

নিতম্বে চিমটি শুধুই মজার ছলে দেওয়া হয় নাকি অন্য কোনো উদ্দেশ্য থাকে? রণবীর সিং নিজে বেশ মজার মানুষ এবং নিজের জীবন নিয়ে বেশ খোলামেলা। তার জীবনের বহুগামিতার গল্প অনেকেই জানেন।…

Avatar

নিতম্বে চিমটি শুধুই মজার ছলে দেওয়া হয় নাকি অন্য কোনো উদ্দেশ্য থাকে? রণবীর সিং নিজে বেশ মজার মানুষ এবং নিজের জীবন নিয়ে বেশ খোলামেলা। তার জীবনের বহুগামিতার গল্প অনেকেই জানেন। অভিনয় জীবনকে যতটা দক্ষতার সঙ্গে পরিচালনা করেন, তেমনই ব্যাক্তিগত জীবনকে রঙিন করে রেখেছেন এই অভিনেতা। অনেকেই হয়তো জানেন যে মাত্র ১২ বছর বয়সে প্রথম বার যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন রণবীর সিং। এমনকি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি সব সময়ে কন্ডোম রাখেন পকেটে।

এবার আসি অনুষ্কা শর্মা প্রসঙ্গে। ‘রব নে বানা দি জোড়ি’ ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন অনুষ্কা। প্রথম ছবিতেই সাফল্য পান। তারপর অভিনয় করেন ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে। এরপর থেকেই গুঞ্জন ওঠে যে রণবীর ও অনুষ্কা একে অপরের সঙ্গে প্রেম করছেন। যদিও দুজন এখন বিপরীতমুখী।

অনুষ্কা সুখী বিরাট সংসার নিয়ে, অন্যদিকে দীপিকার সঙ্গে চুটিয়ে সংসার করছেন রণবীর। তবে, অনুষ্কা ও রণবীরের হতে যাওয়া প্রেমের গুঞ্জন আজও বি টাউনে ঘোরাফেরা করে।

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ’ শোতে এসেছিলেন রণবীর ও অনুষ্কা দুজন। করণ জোহরের শো মানে সেখানে বিতর্কিত কোনো বিষয় উঠে আসবেই এবং যা নিয়ে পরবর্তীতে চর্চা চলবে। সেরকমই এক পুরোনো এপিসোড নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে। রণবীর মজা করে অনুষ্কাকে বলছেন এসো তোমার নিতম্বে চিমটি কাটি। করণ শুনে মিচকি মিচকি হাসছে, ওদিকে অনুষ্কা রেগে লাল। তার কথায় আমাকে একদম এসব বলবে না। তাহলেই বুঝুন অনুষ্কাকে বাগে আনা অত সহজ না। স্বয়ং রণবীর সিং নিজেও সেটিং করতে পারেননি।

whatsapp logo