Bengali SerialHoop Plus

একরত্তি মেয়েকে নিয়ে আদর, সদ্যোজাত সন্তানের ছবি দিলেন বাঙালি অভিনেত্রী

অতিমারীর মহাসঙ্কটের মধ্যেই খুশির খবর ছড়িয়েছিল টেলি অভিনেত্রী মা হচ্ছেন। গত ৭ সেপ্টেম্বর মা হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার ৷ বিয়ের দেড় বছরের মাথাতেই তিনি মাতৃত্বের সুখ পান। আর এই খুশির খবর বাঙালি অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান ৷

জড়োয়ার ঝুলকোর অভিনেত্রী অঙ্কিতা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। অঙ্কিতা মেয়ের নাম রেখেছেন ‘আরুণ্য’। মেয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অঙ্কিতা নিজের সোশ্যাল মিডিয়ার পেজে।

পুজোয় ঢাক পড়ে গেছে। সপ্তমীর দিন অঙ্কিতা আবার আরুণ্যের নতুন ছবি শেয়ার করেছেন। মেয়েকে কোলেভ নিয়ে পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী। মেয়েকে একটি সুন্দর গোলাপি ফ্রক আর মাথায় হেয়ার ব্যান্ড পড়িয়েছেন আর নিজেও নীল শার্ট আর জিন্স পড়েছেন। মেয়ের মতো মাও ম্যাচিং করে গোলাপি রঙের হেয়ার ব্যান্ড পড়েছেন। এই ছবি পোস্টের সাথে সাথে ভাইরাল।

তিনি এই ছবির পোস্টের সাথে একটি ক্যাপশানে তাঁর বন্ধুকে উদ্দেশ্য করে বলেছেন,অনেক অনেক ধন্যবাদ আকাশনীলা! এই সুন্দর উপহার আরুণ্যকে দেওয়ার জন্য। কিন্তু এর সাথে আরো একটি ক্ষোভ প্রকাশ করেছেন। মেয়ের সাথে প্রথম দুর্গাপুজোতে করোনা আবহে প্যান্ডেলে যেতে পারছেননা। বাড়িতেই মেয়ের সাথে পুজো কাটাচ্ছেন।

Related Articles