whatsapp channel
Bengali SerialHoop Plus

পরনে সাদা গেঞ্জি গায়ে গামছা, গায়ে হলুদের মুহূর্ত শেয়ার করলেন ‘দেশের মাটি’র কিয়ান

নতুন বছরে স্টার জলসার নতুন ধারাবাহিক শিকড়ের অমোঘ টানের কথাই বলতে শুরু হয় দেশের মাটি। এই গল্পের শুরু স্বরুপনগরের এমটি গ্রামের। এই গল্পের মূল উপজীব্য হল যৌথ পরিবারের গল্প । দুর্গা পুজো উপলক্ষ্যে স্বরূপনগরের মুখার্জী পরিবারের পৈতৃক ভিটেতে একত্রিত হয়েছেন সকলে। দেশের মাটি’তে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত তাঁর বিপরীতে দেখা যাবে স্বরুপনগরের প্রাণচঞ্চল এক যুবতীর চরিত্রে দেখা যাচ্ছে নোয়া ওরফে শ্রুতি দাস। বহুদিন পর পাশ্বচরিত্রে কামব্যাক করলেন রাহুল। পার্শ্বচরিত্র হলেও খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও ধারাবাহিকে রয়েছেন ভরত কল, তথাগত মুখোপাধ্যায়, ঋতা দত্ত চক্রবর্তী, রুকমা রায়। এই গল্পের নায়ক নায়িকা কিয়ান আর নোয়া। নোয়া ছোট থেকেই কিয়ানকে ভালোবাসলেও মুখে কিছু বলেনি। বহু বছর পর কিয়ানকে দেখে খুশিতে আত্মহারা। অন্যদিকে কিয়ানেরও নোয়ার ব্যবহারে ভালো লেগে যায়।

এর মধ্যে গল্পে আসে ট্যুইস্ট। পাড়ার মস্তানের নজরে নোয়া। পুজোর পর মেলায় নোয়াকে তুলে নিয়ে যায়। তাদের হাত থেকে নোয়াকে রক্ষা করতে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছে মুখোপাধ্যায় পরিবারের ছেলে কিয়ান। এই নিয়ে পরিবারের মধ্যে চলছে তোলপাড় কাণ্ড। এদিকে কিয়ান-নোয়া একে অপরকে ভালবেসে ফেলেছে। কিন্তু দুই পরিবারের জটিলতা কী করে সামলাবেন তাঁরা, অন্যদিকে কিয়ানের সাথে তাঁর বান্ধবীর বিয়ে ঠিক হয়ে রয়েছে। এসবের মধ্যে নোয়া নিজের মাথার সিদুঁর তুলে দিয়েছে কাঁদতে কাঁদতে। তাহলে কি নোয়া কিয়ানের মিল হবে নাকি এখানেই বিচ্ছেদ। তার জন্য দেখতে হবে দেশের মাটি ধারাবাহিক।

কিয়ান আর নোয়ার ডিভোর্স হওয়ার ঠিক আগে আদালতে যাওয়ার মুহূর্তে কিয়ান বুঝতে পারে সে নোয়াকে ভালোবেসে ফেলেছে। এরপর কিয়ান স্বরুপনগর ফিরে এসে বলে নোয়াকেই ভালোবাসে আর তাঁর সাথে সংসার করে। এই খবর শুনে বাকিরা খুব খুশি হয়ে বিয়ের আয়োজন শুরু করে দিয়েছে। এদিকে কিয়ানের বাবা মা আর মাম্পি মিলে বিয়ে আটকানোর জন্য নানা ষড়যন্ত্র করে চলেছে। এদিকে কিয়ানের গায়ে হলুদের সময় মস্তান শিবনাথ হাজির বিয়ে আটকাতে। শিবনাথ হাজার চেষ্টা করে এ বিয়ে আটকাতে পারেনি। কারণ ইন্সপেক্টার এসে শিবনাথকে চেপে ধরতে সে পালায়।

অন্যদিকে স্টার জলসার এই ধারাবাহিকের একটি প্রোমোতে দেখানো হচ্ছে, কিয়ান বিয়ে করতে যাওয়ার মুহূর্তে, কিয়ানের মা অন্তরা দরজা বন্ধ করে আছেন এর মধ্যে গোটা পরিবার চিন্তিত। এসব টানাপোড়েনের মধ্যে কিয়ান চুপিচুপি নিজের গায়ে হলুদ সেড়ে নেয়। কিয়ান ওরফে দেবোজ্যোতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে গায়ে হলুদের নানান নিয়মরীতির সাথে নানান ছবি পোস্ট করলেন। যেখানে বিবাহিতা মহিলারা কিয়ানের গায়ে হলুদ মাখাচ্ছে। ক্যপাশানে লিখলেন, গায়ে হলুদ পর্ব চলছে। এরপর অনুরাগীরা ভালোবাসা জানালেন। অনেকে কিয়ান আর নোয়ার বিয়ের ছবি দেখার জন্য আগ্রহী। এদের বিয়ে হবে কিনা রা পরবর্তী সম্প্রচারে জানা যাবে। এই মুহূর্তে কিয়ানের গায়ে হলুদের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo