whatsapp channel

Iman Chakraborty: অবশেষে স্বপ্ন পূরণ, নতুন বিলাসবহুল গাড়ি কিনে সুখবর দিলেন ইমন

তাঁর যেমন অনুরাগী আছে, তেমনি নিন্দুকদের সংখ্যাও কম নেই। তাঁর কণ্ঠের ভক্ত অনেকেই। আবার নানান কারণে ট্রোলিংও কম হয় না তাঁকে নিয়ে। কথা হচ্ছে সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীকে (Iman Chakraborty) নিয়ে।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

তাঁর যেমন অনুরাগী আছে, তেমনি নিন্দুকদের সংখ্যাও কম নেই। তাঁর কণ্ঠের ভক্ত অনেকেই। আবার নানান কারণে ট্রোলিংও কম হয় না তাঁকে নিয়ে। কথা হচ্ছে সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীকে (Iman Chakraborty) নিয়ে। মাঝে মধ্যেই কোনো না কোনো কারণে সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে নিয়ে চর্চা কম হয় না। সম্প্রতি আবারো একটি কারণে লাইমলাইটে চলে এলেন ইমন। নতুন গাড়ি কিনেছেন তিনি। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শিল্পীকে।

Advertisements

নতুন বিলাসবহুল গাড়ি কিনেছেন ইমন। একটি সাদা রঙের মার্সিডিজ বেঞ্জ কিনেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সঙ্গীতশিল্পী। সাদা রঙের কো অর্ড সেট পরে গাড়ি কিনতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন বাবা, শ্বশুরমশাই এবং স্বামী নীলাঞ্জন। ইমনের শেয়ার করা ছবিগুলিতে দেখা গেল, সাদা পোশাকে সাদা মার্সিডিজের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। কোনো ছবিতে বাবার গালে চুম্বন করছেন তিনি। কোনো ছবিতে আবার স্বামীর সঙ্গে দেখা গেল তাঁকে। ক্যাপশনে ইমন লিখেছেন, ‘এই স্বপ্নটা পূরণ করার জন্য আমার বাবাইকে ধন্যবাদ। সব কিছুর জন্য ধন্যবাদ। নতুন গাড়ির জন্য উল্লাস। জয় জগন্নাথ’।

Advertisements

Advertisements

অনুরাগীরাও শুভেচ্ছা, ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ইমনকে। একজন লিখেছেন, ‘তোমার আরো ভালো হোক।’ আরেকজন লিখেছেন, ‘শুভেচ্ছা দিদি, তুমি ঈশ্বরের প্রিয় সন্তান’। পাঁচ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিগুলিতে। ইমনের স্বপ্ন পূরণে খুশি সকলেই।

Advertisements

‘প্রাক্তন’ ছবির জনপ্রিয় গান ‘তুমি যাকে ভালোবাসো’ গেয়েই খ্যাতির চূড়ায় ওঠেন ইমন। জাতীয় পুরস্কার আসে তাঁর ঝুলিতে। তারপর থেকে আর পেছন ফিরে দেখতে হয়নি ইমনকে। কিছুদিন আগেই একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। ভিডিওতে গায়িকাকে বলতে শোনা যায়, তিনি ট্রেনে চড়তে ভীষণ ভালোবাসেন। কিন্তু ট্রেনে তিনি অনেক মানুষকে দেখেছেন কখনো গান শুনছে, কখনো সিরিয়াল দেখছে। কিন্তু তারা নিজেরা দেখছে না বা শুনছে না, আশেপাশের সবাইকে শোনাচ্ছে। ভিডিওর শেষে ইমন বলেন, ‘আই জাস্ট হেট দেম’। কিন্তু এই ভিডিওর জন্য ট্রোলও কম হননি তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই