Hoop PlusTollywood

Darshana Banik: ট্রোলের উত্তর না দিয়ে রুখে দাঁড়ালেন দর্শণা বণিক

ইদানিং সোশ্যাল মিডিয়ার অর্থ হল যথেষ্ট ট্রোলিং। কোনো গুঞ্জন হঠাৎই ছড়িয়ে পড়লে তার সত্য-মিথ্যা যাচাই না করেই ট্রোলিং শুরু হয়ে যায়। তবে সবচেয়ে বেশি ট্রোলড হন মহিলারা। সেলিব্রিটি থেকে সাধারণ নারী বাদ যান না কেউই। কখনও বডি শেমিং, কখনও পোশাক, ট্রোলিং-এর কোনো সুযোগ ছাড়েন না নেটিজেনদের একাংশ। থাকে অশ্লীল কটাক্ষ। এবার এই প্রসঙ্গে বিরক্তি প্রকাশ করলেন অভিনেত্রী দর্শণা বণিক (Darshana Banik)।

বহুদিন ধরেই দর্শণা অভিনয় জগতের সাথে যুক্ত। প্রায়ই নিত্যনতুন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তবে কয়েক মাস ধরে কোনো ছবি পোস্ট করলেই অশালীন কটুক্তির শিকার হচ্ছেন দর্শণা। প্রথমদিকে তিনি এই ধরনের কমেন্টের উত্তর দিলেও বর্তমানে তাঁর রুচি হয় না। এমনকি দর্শণা ইদানিং কারও কমেন্ট পড়েও দেখতে চান না। কারণ অধিকাংশ কমেন্ট নোংরা হয়। সোশ্যাল মিডিয়ায় অশ্লীলতা ক্রমশ মাত্রা ছাড়িয়ে যাচ্ছে বলে মনে করেন দর্শণা। নেটিজেনদের একাংশ সহজেই অন্যকে জাজ করেন। অযথা তাঁদের উপর রেগেও যান। ফলে আপাতত কমেন্ট সেকশন থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করছেন দর্শণা।

লকডাউনের সময় রবীন্দ্রজয়ন্তীর দিন দর্শণা হলুদ শাড়ি ও একই রঙের স্লিভলেস ব্লাউজ পরে রবীন্দ্রসঙ্গীতের সাথে নেচে কবিগুরুর প্রতি শ্রদ্ধা অর্পণ করেছিলেন। তাঁর নাচের ভিডিওটি ভাইরাল হলেও রবীন্দ্রজয়ন্তীতে স্লিভলেস ব্লাউজ পরার কারণে তাঁকে যথেষ্ট ট্রোলড হতে হয়েছিল। তবে দর্শণা আগাগোড়াই চুপ করে ছিলেন। তিনি ট্রোলের উত্তর দিতে চাননি।

ইতিমধ্যেই অনেকগুলি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন দর্শণা। বর্তমানে দক্ষিণী ফিল্মেও অভিনয় করছেন তিনি। নাগার্জুনা (Nagarjuna Akkineni) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)-র সাথে একটি ফিল্মে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।