Bengali SerialHoop Plus

Tiyasha Roy: রূপ পরিবর্তিত হয়ে শ‍্যামা আসছে ‘দেবী কৌশিকী’র বেশে, রইলো ভিডিও

কয়েক দিনের মধ্যেই অবসান হবে পিতৃপক্ষের। শুরু হবে দেবীপক্ষ। মহালয়ার ভোর মানেই চেনা নায়িকাদের দুর্গার রূপে দেখা। এবার তিয়াশা রায় (Tiyasha Roy) আসতে চলেছেন জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে দেবী কৌশিকীর রূপে।

সম্প্রতি নিজেই ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিয়াশা। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি শুটিং করতে এসেছেন স্টুডিওতে। জিনস ও টি-শার্ট পরে স্টুডিওতে ঢুকলেও মেকআপ ও পোশাকে তাঁকে রূপান্তরিত করা হল দেবী কৌশিকীতে। সাদা রঙের ফ্লেয়ারড শাড়ি ও সোনালী গয়না এবং চাঁদের মোটিফ দেওয়া মুকুট মাথায়, হাতে তলোয়ার নিয়ে কৌশিকী রূপী তিয়াশাকে দেখা গেল ক্রোমা শুটের মাঝে তলোয়ার ধরা প্র্যাকটিস করতে। বোঝাই যাচ্ছিল, শ‍্যামা থেকে কৌশিকী হয়ে ওঠার জার্নি রীতিমতো উপভোগ করছেন তিয়াশা।

প্রকৃতপক্ষে, পার্বতীর অপর দুটি রূপ কালী যাঁর অপর নাম শ‍্যামা ও কৌশিকী। পুরাণ অনুসারে, পার্বতীর শরীরের কোষ থেকে উদ্ভূত হয়েছিলেন এই দেবী। তাই তাঁর নাম কৌশিকী। জি বাংলার মহালয়ার অনুষ্ঠানের নাম হতে চলেছে ‘নানারূপে মহামায়া’। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে মহালয়ার ভোরে, পাঁচটা নাগাদ।

অপরদিকে তিয়াশা অভিনীত ‘কৃষ্ণকলি’ ভালো টিআরপি ধরে রাখা সত্ত্বেও স্লট হারিয়েছে। সেই স্লটে এখন দেখা যাচ্ছে নতুন সিরিয়াল ‘উমা’। একই সঙ্গে টালমাটাল তিয়াশার ব্যক্তিগত জীবন। স্বামী সুবান রায় (Suban Roy)-এর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের খবর ঘুরে বেড়াচ্ছে টেলিপাড়ার অলিন্দে। সুবান মনে করছেন, তাঁদের সম্পর্কে আগমন ঘটেছে তৃতীয় ব্যক্তির। ফলে বিচ্ছেদ অবশ্যম্ভাবী। তবে তিয়াশা এখনও এই বিষয়ে মুখ খোলেননি।

whatsapp logo