Hoop PlusTollywood

Jaya Ahsan: কালো ব্লাউজের ফাঁকে সুস্পষ্ট ক্লিভেজ, জয়ার যৌবনের আগুনে পাগল অনুরাগীরা!

বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা, তা বারবার প্রমান করে দিয়েছেন অভিনেত্রী জয়া আসহান (Jaya Ahsan)। একদিকে দক্ষ অভিনয়, অন্যদিকে গ্ল্যামার- দুই দিকের জৌলুসে তিনি জায়গা করে নিয়েছেন দুই বাংলার ভক্তদের মনে। জন্মসূত্রে তিনি বাংলাদেশি হলেও, এপার বাংলায় তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। পরপর বেশ কিছু কালজয়ী ছবিতে অভিনেত্রীর অভিনয় তাকে দিয়েছে এক বিশেষ স্থান। তবে এসবের পাশাপাশি তিনি ভক্তদের ছুঁয়ে থাকেন সমাজিক মাধ্যমের মধ্য দিয়ে।

প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে নানা অবতারে অবতীর্ণ হন অভিনেত্রী জয়া আসহান। কখনো ‘ট্র্যাডিশনাল’ শাড়ি, কখনো আবার ‘বোল্ড ওয়েস্টার্ন ড্রেস’-এ নিজেকে মেলে ধরেন অভিনেত্রী। আর শীতের মরশুমে এবার অনুরাগীদের মধ্যে উষ্ণতার জোয়ার ঢেলে দিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে কালো রংয়ের অফ শোল্ডার ডিপ নেক ব্লাউজ। নিম্নাঙ্গে পরেছেন থাই স্লিট গোল্ডেন স্কার্ট। পরিপাটি করে বাঁধা চুল। কানে ছোট রাউন্ড স্টাইলিশ জুয়েলারি। চেহারায় নিউড মেকআপ, ঠোঁটে স্কিনি লিপষ্টিক। আর ব্লাউজের ফাঁকে উঁকি দিয়েছে সুস্পষ্ট বক্ষবিভাজিকা। ছবির ক্যাপশনে অভিনেত্রী শুধু দুটি সাদাকালো ইমোজি দিয়েছেন।

জয়ার এই পোস্টের উষ্ণতায় ভেসে গিয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে দেখা গেছে তারই প্রতিফলন। পোস্টে কেউ লিখেছেন, ‘তোমার কি বয়স হয়না নাকি’; কেউ আবার লিখেছেন, ‘তোমায় দেখে এই ঘোর শীতেও গরম লাগছে জয়া’; আবার একজন লিখেছেন, ‘ইনস্টাগ্রামে আগুন লাগিয়ে দিচ্ছেন মনে হচ্ছে’।

প্রসঙ্গত, ওপার বাংলার পাশাপশি এপার বাংলার ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন জয়া। অতনু ঘোষের ছবি ‘বিনি সুতোয়’ জুটি বেঁধেছিলেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। আর এর জন্য সেরা অভিনেত্রী হিসেবে আনন্দলোক পুরস্কার পান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা