whatsapp channel

Ananya Pandey: ছাঁকনি হাতে র‌্যাম্প ওয়াক! আন্তর্জাতিক মঞ্চে লোক হাসালেন অনন্যা পাণ্ডে

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংটা (Trolling) এক রকম ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে এখন। বিশেষ করে গ্ল্যামার জগতের বাসিন্দারা ট্রোলারদের নিশানায় থাকেন বেশি। ব্যক্তিগত হোক বা পেশাগত জীবন, কোথাওই ট্রোলের হাত থেকে রেহাই পান…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংটা (Trolling) এক রকম ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে এখন। বিশেষ করে গ্ল্যামার জগতের বাসিন্দারা ট্রোলারদের নিশানায় থাকেন বেশি। ব্যক্তিগত হোক বা পেশাগত জীবন, কোথাওই ট্রোলের হাত থেকে রেহাই পান না তাঁরা। এমনিতেই তারকাদের খুঁটিনাটির উপরে শ্যেণদৃষ্টি থাকে আমজনতার। পান থেকে চুন খসার উপক্রম হলেই ট্রোলের মুখে পড়েন তারা। সম্প্রতি র‌্যাম্পে হেঁটে কটাক্ষের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে (Ananya Pandey)।

Advertisements

তারকা সন্তান হিসেবে অভিষেক করে বর্তমানে বলিউডের তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে। তাঁর অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবনও থাকে চর্চায়। বহুবার ট্রোলের মুখে পড়েছেন তিনি। এমনকি তথাকথিত নায়িকাদের মতো ফিগার নয় বলে কুৎসিত বডি শেমিংয়ের শিকারও হয়েছেন অনন্যা। কিন্তু ট্রোল, সমালোচনাকে বিশেষ পাত্তা দিতে দেখা যায় না তাঁকে।

Advertisements

Ananya Pandey: ছাঁকনি হাতে র‌্যাম্প ওয়াক! আন্তর্জাতিক মঞ্চে লোক হাসালেন অনন্যা পাণ্ডে

Advertisements

সম্প্রতি প্যারিস ফ্যাশন উইক এর মতো সম্মানীয় আন্তর্জাতিক র‌্যাম্পে অভিষেক হল অনন্যার। বলিউড তথা যে কোনো বিনোদন জগতের বাসিন্দাদের কাছেই এই মঞ্চের গুরুত্ব অপরিসীম। সেখানে এই বয়সেই এত বড় কৃতিত্ব নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। ফ্যাশন ডিজাইনার রাহুল মিশ্রার পোশাকে শো স্টপার ছিলেন অনন্যা। কালো সিক্যুইনের অফ শোল্ডার শর্ট ড্রেস পরেছিলেন অনন্যা। তাঁর হাতে ধরা ছিল একটি বড় গোল ছাঁকনি ধরণের ‘প্রপ’, যাতে আঁকা ছিল নানান রঙের প্রজাপতি। হাতে ওই প্রপটি ধরেই র‌্যাম্প ওয়াক সম্পূর্ণ করেন অনন্যা।

Advertisements

কিন্তু তাঁর ভিডিওটি দেখে অনেকে বাঁকা হেসেছেন। কেউ কটাক্ষ শানিয়ে বলেছেন, অনন্যা হলেন ‘দ্বিতীয় উরফি’। কারোর প্রশ্ন, একই জিনিস উরফি করলে তখন ঠাট্টার শিকার হতেন তিনি। কেউ কেউ আবার অনন্যার হাঁটায় গলদ ধরে বলেছেন, এখনও এমন আন্তর্জাতিক মঞ্চে হাঁটার মতো আত্মবিশ্বাস পাননি তিনি। তবে প্রশংসাও কম পাননি অনন্যা। পাশাপাশি প্যারিস ফ্যাশন উইক এর মঞ্চে একজন ভারতীয় ডিজাইনারের প্রতিনিধি হিসেবে সবথেকে কম বয়সী বলিউড অভিনেত্রী হয়ে ইতিহাস রচনা করেছেন অনন্যা পাণ্ডে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই