whatsapp channel

Tithi Basu: প্রথম আইবুড়োভাত খেলেন তিথি! বিয়ে করছেন ‘ঝিলিক’?

এ বছরের মতো বিয়ের মরশুম শেষ হয়ে গেলেও আগামী বছর বিয়ের জন্য অপেক্ষায় রয়েছেন বেশ কয়েকজন টলি তারকা। এই তালিকায় এবার নাম লেখাতে চলেছেন তিথি বসু (Tithi Basu)। 'মা' সিরিয়ালের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

এ বছরের মতো বিয়ের মরশুম শেষ হয়ে গেলেও আগামী বছর বিয়ের জন্য অপেক্ষায় রয়েছেন বেশ কয়েকজন টলি তারকা। এই তালিকায় এবার নাম লেখাতে চলেছেন তিথি বসু (Tithi Basu)। ‘মা’ সিরিয়ালের হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে তারপর থেকে আর অভিনয়ে দেখা যায়নি তাঁকে। এবার সরাসরি আইবুড়োভাতের খবর দিলেন তিথি। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন তিথি। থালা বাটিতে পঞ্চব্যঞ্জন সাজিয়ে সামনে বসেছেন তিনি। ভাত, পোলাও, মাছ, মাংস রয়েছে সবই। কুর্তি পরে আইবুড়োভাত খেতে বসেছেন তিনি। সঙ্গে দেখা গিয়েছে এক ইউটিউবারকেও। ছবি শেয়ার করে তিথি লিখেছেন, ‘প্রথম আইবুড়োভাত’।

Advertisements

Advertisements

ব্যাপারটা কী? সত্যিই বিয়ে করছেন নাকি তিথি? নাকি এটাও কোনো ফটোশুট বা প্রোজেক্টের অংশ? নেটিজেনরাও একই প্রশ্ন করেছেন। সত্যিই কি বিয়ে করতে চলেছেন তিথি? এর আগে এক সম্পর্ক ভেঙেছে তাঁর। তারপর থেকে আর কোনো সম্পর্কের কথা শোনা যায়নি তাঁর। তাহলে কাকে বিয়ে করছেন তিথি? কোনো কমেন্টেরই উত্তর অবশ্য দেননি অভিনেত্রী।

Advertisements

এর আগেও বিয়ের সাজে সেজে ছবি শেয়ার করেছিলেন তিথি। ছবি শেয়ার করে জনপ্রিয় গানের লাইন ধার করে তিনি লিখেছিলেন, ‘যে আমাকে বাসবে ভালো, তার আকাশেই উড়ি’। শুধু তাই নয়, ইনস্টাগ্রাম স্টোরিতেও তিনি জানিয়েছেন, সব প্রস্তুত বিয়ের জন্য। শুধু ছেলে পেলেই হল। এরপরেই শুরু হয় গুঞ্জন। কিন্তু জানা যায়, একটি সোনার দোকানে শুট করেছিলেন তিনি। অনেকেই জানেন, অভিনয় ছেড়ে এখন ইউটিউব নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিথি। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। সেই চ্যানেলের জন্যই সম্ভবত শুট করতে গিয়েছিলেন তিথি। উল্লেখ্য, এখন কলেজে পড়ছেন পর্দার প্রাক্তন ঝিলিক। অভিনয় জগতে যে তাঁর আর ফেরার ইচ্ছা নেই সেটাও আগেই একবার জানিয়েছিলেন তিথি। এবার কি জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি? সেটা জানতেই আগ্রহী নেট নাগরিকরা।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই