BollywoodHoop Plus

ইন্ডিয়ান আইডলে ফের বিতর্ক, অনু মালিককে শো থেকে বরখাস্ত করার দাবী সোনার

‘ইন্ডিয়ান আইডল’ গানের রিয়্যালিটি শো, শুরু হয়েছিল ২০০৪ থেকে। এখনও বহাল তবিয়তে এই শো চলছে। এই শো তে অনু মালিক প্রথম থেকেই ছিলেন। এবং ২০১৮ সাল পর্যন্ত বিচারকের দায়িত্ব পালন করেন। কিন্তু, ২০১৮ সালে যৌন কেলেঙ্কারি জন্য তিনি এই দায়িত্ব থেকে অব্যহতি নেন।

এবারে ফের তাকে ঘিরে বিতর্ক শুরু হয়েছে সঙ্গীত জগতে। সঙ্গীত শিল্পী সোনা মহাপাত্র তিরস্কারের সুরে অনু মালিকের বরখাস্ত করার দাবী জানান। যৌন হেনস্তার অভিযোগ করে সোনা মহাপাত্র বলেছেন, ‘লোকটি বিকৃত মানসিকতার।’ এবারে ফের অনু মালিককে ঘিরে বিতর্ক শুরু।

সোনা মহাপাত্র রীতিমত ক্ষিপ্ত অনু মালিকের বিরুদ্ধে। ‘ইন্ডিয়ান আইডল’-এ, শো বাতিলের দাবী জানান তিনি। ঠিক কি কি করেছেন অনু মালিক?

একবার সঙ্গীত শিল্পী শ্বেতা পণ্ডিত অণু মালিকের বিরুদ্ধে টুইটারে অভিযোগ করেন, ‘অণু মালিক একজন শিশু যৌন নিগ্রহকারী৷ আমার যখন ১৫ বছর বয়স, তখন আমায় যৌন হেনস্থা করেন অণু মালিক৷ উনি আমার শরীরের বিভিন্ন খাঁজে হাত দিয়েছিল৷’ এখানেই শেষ নয়, একটা সময় নেহা ভাসিন ট্যুইট করে জানান, ‘তখন খুব স্ট্রাগল করছিলাম। আমার বয়স ছিল ২১। এক স্টুডিওতে আমার গানের একটি সিডি তাঁকে দিতে গিয়েছিলাম, যদি গান শুনে তিনি একটু সুযোগ দেন। তখন অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়। আমার সামনে সোফায় শুয়ে তিনি যে ধরনের কথা বলছিলেন, তাতে আমি অস্বস্তি বোধ করেছিলাম। তিনি আমার চোখ নিয়ে নানান কু মন্তব্য করেন। তখন তাঁর সামনে থেকে রীতিমতো আমাকে পালাতে হয়েছিল।’ এছাড়াও তিনি আরও জানান যে অনু মালিক নাকি মাঝে মধ্যেই মেসেজ করতেন এবং ফোন করতেন, কিন্তু তিনি কোনো উত্তরই দেননি।

whatsapp logo