whatsapp channel

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে নাভি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

শ্রদ্ধা দাস বাঙ্গালি হলেও মহারাষ্ট্রে পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা পুরুলিয়ার একজন ব্যবসায়ী ছিলেন এবং , তার মা একজন গৃহিনী ছিলেন। তিনি মুম্বাইতে নিজের পড়াশোনা সম্পন্ন করেন। শ্রদ্ধাও জার্নালিজম মাস…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রদ্ধা দাস বাঙ্গালি হলেও মহারাষ্ট্রে পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা পুরুলিয়ার একজন ব্যবসায়ী ছিলেন এবং , তার মা একজন গৃহিনী ছিলেন। তিনি মুম্বাইতে নিজের পড়াশোনা সম্পন্ন করেন। শ্রদ্ধাও জার্নালিজম মাস কম বিষয়ে মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে নিজের গ্র‍্যাজুয়েশন করেন। তিনি বরাবর অভিনয়ের দিকে ঝোঁক ছিলেন। পড়াশোনার পাশাপাশি থিয়েটার করতেন। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। তাই নিজের পড়াশোনা শেষ করে অভিনয় জগতে নাম লেখান।

Advertisements

শ্রদ্ধা দাস ২০০৮ সালে তার প্রথম তেলেগু চলচ্চিত্র অভিষেক ঘটান। তেলেগু সিক্কুলাম নামক এক ছবিতে অভিনয়ের সূচনা করেছিলেন, যেখানে তিনি একটি অভিনেত্রীর কাজিন নামক পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর অভিনেত্রী পাকাপাকি অভিনয় জগতে জায়গা করে নেন। এরপর ২০১০ সালে শ্রদ্ধা হিন্দি সিনেমায় লাহোর ছবি দিয়ে অভিনয়ের সূচনা করেছিলেন। এটি ভারত-পাকিস্তান সম্পর্কের উপর ভিত্তি করে নির্মিত একটি চলচ্চিত্র ছিল যেখানে অভিনেত্রীর অভিনয় অনেক প্রশংসিত করেছিলেন। এরপর হিন্দী,মালায়াম,তেলেগু, কন্নর ভাষায় এক একটি সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা করেছিলেন।

Advertisements

শ্রদ্ধা বাঙালী তনয়া। তাই বাংলায় সিনেমা করবেনা তা কি কখনো হয়। ২০১৪ সালে “দ্যা রয়্যাল বেঙ্গল টাইগার” সিনেমা দিয়ে অভিষেক করেন। এরপর ২০১৯ সালে জিতের বিপরীতে প্যান্থার হিন্দুস্থান মেই জান সিনেমাতে অভিনয় করেছিলেন। এখানে তিনি আইটেম ডান্সার হিসেবে নিজের নাচে বেশ প্রশংসা পেয়েছিলেন। এই সিনেমার প্রচারে তিনি জি বাংলার দাদাগিরি রিয়ালিটি শোতে আসেন এবং সকলের প্রিয় দাদা সৌরভের সাথে ডান্স ও করেন। অভিনয় ছাড়া যোগাও করতে বেশ পছন্দ করেন শ্রদ্ধা। যোগা, শরীরচর্চার ছবি শেয়ার করতে ভোলেননা অভিনেত্রী।

Advertisements

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল দুনিয়ায় বেশ জনপ্রিয় শ্রদ্ধা। ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর প্রায় ১.৭ মিলিয়নের ওপর ফলোয়ার্স রয়েছে অভিনেত্রীর। মাঝে মাঝেই নানা ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শ্রদ্ধা। অন্যান্য তারকাদের মতো তিনিও ফটোশুট করেন মাঝে মধ্যেই। সেই সব ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ারও করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি এমনই একটি বোল্ড ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রদ্ধা।বেশ কয়েকটি নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন শ্রদ্ধা। ছবিতে নীল বিকিনী আর ছোট চুলে মিরর সেল্ফি তুলতে বেশ ব্যস্ত। লাস্যময়ী অভিনেত্রীর এই ‘বোল্ড’ চাহনি দেখে পুরুষ হৃদয়ে ঝড় উঠেই চলেছে। প্রতি মুহূর্তে বেড়েই চলেছে এই ছবির লাইক ও শেয়ার। বহু নেটিজেন শেয়ার করেছেন শ্রদ্ধার ছবি। মুহূর্তে ভাইরাল এই নতুন বোল্ড ফটোশুট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media